শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে আ.লীগের সাধারণ সম্পাদককে গুলি

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর নবী চৌধুরীকে গুলি করেছে একদল দুর্বৃত্ত। এসময় তারা আ.লীগ নেতাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বসুরহাট পৌরসভা ৩নং ওয়ার্ড কলাবাগান এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

জানা গেছে, বসুরহাট বাজারে আসার উদ্দেশ্যে সকালে নিজ বাড়ি থেকে মোটরসাইকেলে বের হয় নূর নবী চৌধুরী। পথে কলাবাগান এলাকায় পৌঁছলে একদল দুর্বৃত্ত মোটরসাইকেলের গতিরোধ করে তার পায়ে গুলি করে। পরে হামলাকারীরা তাকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তর করে।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নাছির উদ্দিন জানান, আহত আওয়ামী লীগ নেতা নূর নবীর বাম পায়ে গুলি লেগেছে এবং শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহৃ রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উনাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন