শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার সাংবাদিক তৈয়বের জামিন নামঞ্জুর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৩:৪৬ পিএম

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় কারাগারে থাকা এনটিভির খুলনার প্রতিনিধি আবু তৈয়বের জামিন আবেদন নাকচ করে দিয়েছেন আদালত। খুলনার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ভার্চুয়াল আদালতে আজ বৃহস্পতিবার দুপুরে তার জামিনের জন্য আবেদন করেন ১৪ সদস্যের আইনজীবী প্যানেল। পরে প্যানেল প্রধান ও আবু তৈয়বের আইনজীবী বেগম আক্তার জাহান রুপুর উত্থাপিত জামিন আবেদন নাকচ করে দেন আদালতের বিচারক গোলাম সরোয়ার।

আক্তার জাহান রুপু বলেন, ‘নিম্ন আদালতের বিচারক জামিন নাকচ করে দেওয়ায় আগামী রোববার ও সোমবার উচ্চ আদালতে জামিনের আবেদন করা হবে।’

খুলনা সদর থানায় গত মঙ্গলবার বিকেলে আবু তৈয়বের বিরুদ্ধে খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আবদুল খালেক বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে ওইদিন রাতেই খুলনার নুরনগর এলাকায় বাড়ি থেকে আবু তৈয়বকে গ্রেপ্তার করে পুলিশ। থানা পুলিশের হেফাজতে থাকার পর গতকাল বুধবার সকালে তাঁকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সম্প্রতি মেসার্স মুন স্টার পলিমার এক্সপোর্ট লিমিটেড ও খুলনা সিটি করপোরেশনের মেয়রকে নিয়ে সংবাদ ফেসবুকে শেয়ার করার কারণে মেয়র তালুকদার আবদুল খালেক এই মামলা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন