বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

হেফাজত নেতা আজহারুল-শরীফউল্লাহ‘র জামিন নামঞ্জুর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৫ পিএম

রাজধানীর পল্টন থানায় হেফাজতের তান্ডবের ঘটনায় দায়ের করা পৃথক দুই মামলায় হেফাজতের সাবেক সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম এবং সহ প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহর জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

বুধবার (১ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালত শুনানি শেষে জামিনের আবেদন নাকচ করে দেন।

আসামিদের পক্ষে অ্যাডভোকেট মো. পারভেজ ও মঞ্জুরুল কবীর মাসুদ জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষে সংশ্লিষ্ট থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা মো. মোতালেব হোসেন জামিনের বিরোধীতা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করেন বলে জানান আসামিপক্ষের আইনজীবী মো. পারভেজ।


গত ১৫ জুন ভোরে আজহারুল ইসলামকে ডিবি পুলিশ যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গ্রেপ্তার করে। প্রথমে তাকে যাত্রাবাড়ি থানায় দায়ের করা নাশকতার মামলায় রিমান্ডে নেয়া হয়। এরপর পল্টন থানায় দায়ের করা ২০১৩ সালের ৫ মে হেফাজতের তান্ডবের মামলায় গ্রেপ্তার দেখিয়ে রিমান্ডে নেয়া হয়।

আর গত ১৩ এপ্রিল সন্ধ্যায় মুফতি শরিফউল্লাহকে যাত্রাবাড়ীর মীর হাজিরবাগ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে ডিবির ওয়ারী বিভাগ। ২০১৩ সালের রাজধানীর শাপলা চত্তরে হেফাজতের তান্ডবের ঘটনায় ওই বছরের ৬ মে যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় রিমান্ডে নেয়া হয়। পরে পল্টন থানার মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন