শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

প্রধানমন্ত্রীর প্রণোদনা নিয়ে দুর্নীতি করলে জড়িতদের রক্ষা নেই : মির্জা আজম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১১:২১ পিএম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, সরকারপ্রধান ঘোষিত প্রণোদনা যাতে যোগ্য ব্যক্তিরা পায় এবং শতভাগ স্বচ্ছতা বজায় থাকে এ ব্যাপারে সবাইকে সোচ্চার থাকতে হবে। প্রধানমন্ত্রীর দেয়া প্রণোদনা নিয়ে কেউ দুর্নীতি করলে কাউকে ছাড় দেয়া হবে না, জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

শনিবার জামালপুরের মেলান্দহ উপজেলায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা সংক্রমণ মোকাবেলা করার পাশাপাশি কর্মহীন নিম্ন আয়ের মানুষেরা যাতে অভাবে না থাকে সেদিকেও সু-দৃষ্টি রাখছেন।

তিনি আরও বলেন, ইতিমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩৬ লাখ পরিবারকে আর্থিক প্রণোদনা দেওয়ার ঘোষণা দিয়েছেন। মেলান্দহ উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Md. Solaiman mollah ২৫ এপ্রিল, ২০২১, ১২:০৪ এএম says : 0
আসলে আমাদের দেশে আমার প্রায়শই একটি শব্দ ব্যবহার করে থাকি তা হলো রাজাকার ।কিন্তু রাজাকারের সঠিক সংজ্ঞা আমার জানা না থাকলেও আমার মনে হয় দেশ ও জাতির দুঃসময়ে যারা অসহায় মানুষের জন্য মাননীয় প্রধানমন্ত্রী বা রাষ্ট্রীয় সাহায্য তসবরূপ করে তারাই রাজাকার ।এদেরকে আগেই চিহ্নিত করা উচিত ।
Total Reply(0)
শওকত আকবর ২৫ এপ্রিল, ২০২১, ৯:১২ এএম says : 0
গত বারের প্রনোদনা ই শুধু নয়,ত্রান চুরির বহু ঘটনা পত্রিকায় প্রকাশিত হয়েছে,কিন্তু কি হয়েছে?সঠিক তদারোকী করুন।যার প্রাপ্য তাকে পৌছে দেয়ার ব্যাবস্থা করুন।
Total Reply(0)
Tipu ২৫ এপ্রিল, ২০২১, ১১:৩৫ এএম says : 0
বাংলাদেশ বিশ্বের অন্যতম সবচেয়ে অপরাধ প্রবণ, অভিশপ্ত, দুর্নীতিগ্রস্থ দেশ। এই দেশে বেশিরভাগ রাজনৈতিক নেতা, সরকারী ব্যক্তি, ব্যবসায়ী সহ বিভিন্ন ধরনের ব্যক্তি এবং প্রতিষ্ঠান বিভিন্ন স্তরে দুর্নীতিগ্রস্থ হয়ে পড়েছেন। এ সকল দুর্নীতিবাজ ব্যক্তি এবং প্রতিষ্ঠান তাদের লোভ, স্বার্থ, অবৈধ / অসৎ অর্থ / ঘুষ এর জন্য অধিক লোকের যে কোন ধরনের ক্ষতি করতে কোন কৃপণতা করে না। কারণ চোর/ বাটপার/ ভন্ড / অমানুষ না শুনে ধর্ম / নীতি / মানবতার কাহিনী ! ঘুষখোর - ( গু ) খোর ঘুষ - ( গু ) এর জন্য আসক্ত ! এরা গু খাওয়ার উৎসাহ ও শক্তি পায় পরিবার, সমাজ, দেশের মূর্খ, ভন্ড, লোভী অমানুষদের উৎসাহ, সমর্থন, সম্মান এর দ্বারা। এ সব ব্যক্তি এবং প্রতিষ্ঠান ক্ষতিকারক বিষাক্তের মতো। এবং এ সব ব্যক্তি, প্রতিষ্ঠান এ দেশে নানা ধরনের ক্ষতিকারক সামাজিক ও অর্থনৈতিক রোগ তৈরি করছে এবং ছড়াচ্ছে। সুতরাং এই ধরণের ঘটনা এদেশে প্রচলিত সাধারণ ঘটনা।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন