বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি নেতারা খালেদা জিয়ার সুচিকিৎসা চায় না: মির্জা আজম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ৯:৪৮ পিএম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, বিএনপি নেতারা আসলে খালেদা জিয়ার সুচিকিৎসা চায় না। তারা খালেদা জিয়ার চিকিৎসাকে ইস্যু বানিয়ে দেশের ভেতরে অরাজকতা করতে চায়। গণতান্ত্রিক আন্দোলন করার অধিকার সবারই আছে। কিন্তু আন্দোলনের নামে অরাজকতা, নৈরাজ্য-সন্ত্রাস বিশৃঙ্খলা করা হলে কঠোর হস্তে দমণ করা হবে। আন্দোলন কত প্রকার, কী কী তা আওয়ামী লীগ জানে, কাজেই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না। রুখে দাঁড়ালে পালানোর পথ পাবেন না। আজ বিকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ৫৩ নম্বর ওয়ার্ডের ৮টি ইউনিটের সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবদুর রাজ্জাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবালের পরিচালনায় বক্তব্য রাখেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-১৮ আসনের এমপি হাবিব হাসান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা বক্তৃতা করেন।
মির্জা আজম দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্বের বিস্ময়। এটা অনেকের গাত্রদাহ। সরকারের উন্নয়ন-অর্জন বিনষ্ট করার জন্য নানা রকমের ষড়যন্ত্র চলছে। বিএনপি নেত্রীর চিকিৎসা নিয়েও বিএনপি নেতারা মিথ্যাচার করছেন। তারা রাজপথে আন্দোলনের ঘোষণা দিয়েছে। এ ব্যাপারে নেতাকর্মীদের সজাগ ও সর্তক থাকতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন