বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা আক্রান্ত বিজেপি প্রার্থী পার্নো, ভোটও দিতে পারলেন না

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ৪:৪৩ পিএম

আবারো টলিউডে করোনার থাবা। করোনায় আক্রান্ত হলেন অভিনেত্রী ও বরানগরের বিজেপি প্রার্থী পার্নো মিত্র। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী হোম আইসোলেশনে রয়েছেন তিনি। সোমবার নিজের করোনার পজিটিভের কথা সোশ্যাল মিডিয়ায় জানায় অভিনেত্রী। গত ২২ এপ্রিল ভোট হয়ে গিয়েছে পার্নোর নির্বাচনী বিধানসভা কেন্দ্রে। আর ভোট মেটার পরেই এই খারাপ খবর জানালেন পার্নো।

তিনি লিখেছেন, 'সকলের সঙ্গে একটি গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করতে চাই। আমি কোভিড পজিটিভ। আমি অসুস্থ হলেও তাড়াতাড়ি সেরে উঠছি। আমার খুবই খারাপ লাগছে যে আমি এবার আমার ভোটটি দিতে পারছি না এবং অদূর ভবিষ্যতে আমার নতুন সফরের কী হতে চলেছে তারও সাক্ষী থাকতে পারছি না। কিন্তু যাত্রা এখনও শেষ হতে বহু দেরি এবং আমরা আমাদের লক্ষ্যে অবিচল থাকব। গত সাত দিনে আমার কাছাকাছি যারা এসেছেন প্রত্যেককে কোয়ারেন্টিনে যাওয়ার এবং করোনা পরীক্ষা করার অনুরোধ করব। ভাল থাকবেন। সব শেষে বলতে চাই, দয়া করে নিরাপদ থাকবেন, মাস্ক পরবেন। আসুন আমরা সকলে সুস্থ, আনন্দের এবং উজ্জ্বল ভবিষ্যতের জন্য প্রার্থনা করি।'

ষষ্ঠ দফায় বরানগরে নির্বাচন হয়েছে। এদিন নয়টি গাড়ির কনভয় নিয়ে নিজের বিধানসভা কেন্দ্রে ঘুরে বেড়ান পার্নো। অবশ‍্য এর জন‍্য তাঁর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগও করেন বিরোধী তৃণমূল প্রার্থী। মনে করা হচ্ছে নির্বাচনী প্রচার সারার সময়েই করোনা আক্রান্ত হয়েছেন পার্নো। শেষের দিকে তাঁর সমর্থনে প্রচার করেন অমিত শাহও।

উল্লেখ্য, কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হন অভিনেতা জিৎ, শুভশ্রী, ঋতব্রত, চৈতি ঘোষাল সহ অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন