শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বান্দরবানে সেনাবাহিনী-সন্ত্রাসী গোলাগুলি, অস্ত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার, বান্দরবান থেকে : | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বান্দরবানে সন্ত্রাসী আস্তানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গোলাবারুদ এবং অস্ত্র-সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবাহিনী। গতকাল বুধবার ভোরে জেলার রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং এলাকায় বান্দরবান সেনা জোনের অপারেশন দল এ অভিযান চালায়।

অভিযানে সন্ত্রাসীদের আস্তানা থেকে ম্যাগাজিন ভর্তি ১ টি পিস্তল, একে ৪৭ এর ম্যাগাজিন, একাধিক এ্যামোনিশন বাউন্ডুলিয়ার, ধারালো দেশীয় অস্ত্র, কমান্ডো নাইফ, বিপুল পরিমান গোলাবারুদ, ওয়াকিটকি, সোলার চার্জার, ১৩ টি মোবাইল ফোন, সন্ত্রাসীদের ব্যবহৃত জলপাই রংয়ের পোশাক, চাঁদা আদায়ের রশিদ বই, নগদ অর্থ, সন্ত্রাসীদের জাতীয় পরিচয়পত্র এবং সন্ত্রাসী কাজে ব্যবহৃত বেশ কয়েকটি ব্যাগ এবং বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়।
এদিকে, বান্দরবান সেনা জোন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (সন্তু) সশস্ত্র সন্ত্রাসীদের আস্তানার খবর পেয়ে সেনাবাহিনীর একটি অপারেশন দল রোয়াংছড়ি নোয়াপতং দুর্গম এলাকায় অভিযান চালায়। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার ভোররাতে অভিযানকালে সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুঁড়ে গহীণ অরণ্যে পালিয়ে যায়। এসময় সেনাবাহিনীও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও অস্ত্র সরঞ্জাম উদ্ধারের পর আস্তানাটি ধ্বংস করে দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন