মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দেড় মাস পর আইসিইউ থেকে কেবিনে ফারুক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১১:৪০ এএম

সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হো‌সেন পাঠানের শারীরিক অবস্থার উন্নতির খবর দিয়েছে তার পরিবার। দেড় মাস পর এই অভিনেতাকে ২৭ এপ্রিল সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) রাতে সিঙ্গাপুর থেকে ফারুকের স্ত্রী ফারহানা পাঠান গণমাধ্যমকে জানান, শারীরিক অবস্থার উন্নতি ঘটায় মঙ্গলবার তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। দেড় মাস পর তিনি কথা বলতে পারছেন; রেসপন্স করছেন। আমাকে চিনতেও পারছেন। চিকিৎসকরা বলেছেন, তার শারীরিক দুর্বলতা আছে; আস্তে আস্তে তা কেটে যাবে।

প্রসঙ্গত, ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর নেওয়া হয়েছিল আকবর হোসেন পাঠান দুলুকে। গত ১৫ মার্চ খিঁচুনি উঠায় ফারুককে প্রথমে আইসিইউতে নেওয়া হয়; পর শারীরিক অবস্থার উন্নতি হলে ১৮ মার্চ কেবিনে স্থানান্তর করা হয়। ২১ মার্চ হঠাৎ জ্ঞান হারিয়ে ফেললে দ্বিতীয় দফায় তাকে আইসিইউতে নেওয়া হয়। তার আগেও দীর্ঘদিন অসুস্থ ছিলেন তিনি। সেই থেকে টানা দেড় মাসের মতো আইসিইউতে চিকিৎসা চলছিলো তার। সবশেষ তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

চিত্রনায়ক ফারুক ১৯৪৮ সালে ঢাকায় জন্মগ্রহণ করেন। ১৯৭১ সালে এইচ আকবর পরিচালিত ‘জলছবি’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ঢাকাই সিনেমায় অভিষেক হয় তার। এরপর তিনি পরিণত হন অন্যতম জনপ্রিয় নায়কে। জনপ্রিয় এ চিত্রনায়ক ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন