মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনাবিধি লঙ্ঘনের জেরে আটক জিমি শেরগিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১২:৪৫ পিএম

করোনাবিধি লঙ্ঘন করে শুটিং করার অভিযোগে আটক বলিউড অভিনেতা জিমি শেরগিল। ওয়েব সিরিজের শুটিং করছিলেন জিমি। তার সঙ্গেই আটক করা হয়েছে ইউনিটের ৩৫ জন সদস্যকে। পরে সিরিজের পরিচালক ঈশ্বর নিবাসকে গ্রেপ্তারও করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, লুধিয়ানার আর্য সেকেন্ডারি স্কুলের ঘটনা। পাঞ্জাবে জারি করা হয়েছে নাইট কারফিউ। এই এলাকাতেও কোভিড সংক্রমণের জন্য নাইট কারফিউ জারি করা হয়েছিল। সেই অনুযায়ী সন্ধ্যা ছ’টা থেকে সকাল পাঁচটা পর্যন্ত শুটিং করার অনুমতি ছিল না। অভিযোগ, নিয়ম লঙ্ঘন করেও ছ’টার পর ‘ইওর অনার’ ওয়েব সিরিজের দ্বিতীয় মরশুমের শুটিং চালিয়ে যাচ্ছিলেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালক ঈশ্বর নিবাস। সঙ্গে ছিলেন ভারতের জাতীয় পুরস্কার জয়ী পরিচালক এসওয়ার নিবাস।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় পুলিশের একটি দল। সেখানে তখন কোর্টরুমের একটি দৃশ্য চলছিল। সাব ইন্সপেক্টর হরজিৎ সিং জানান, অনেক মানুষের উপস্থিতিতে লুধিয়ানার আর্য সিনিয়র সেকেন্ডারি স্কুলে শুট চলছিল। শুটিং বন্ধ করে জিমি শেরগিল-সহ ৩৫ ইউনিট মেম্বারকে আটক করে পুলিশ। সকলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। করোনাবিধি ভাঙার অভিযোগে পরিচালক নিবাস এবং তার টিমের দুই সদস্য আকাশদীপ সিং, মনদীপ সিংকে গ্রেপ্তারও করে লুধিয়ানা পুলিশ। পরে জামিনে মুক্তি দেওয়া হয় তিনজনকে।

ভারতীয় দণ্ডবিধির ১৮৮ (সরকারি নির্দেশ অমান্য করা) এবং ২৬৯ ( অন্যের জীবনহানি হতে পারে এমন ইনফেকশন ছড়িয়ে দেওয়ার গাফিলতি) ধারায় মামলা রুজু হয়েছে , এছাড়াও মহামারী রোগের আওতাধীন ৩ নম্বর সেকশনেও অভিযোগ আনা হয়েছে এই ৩৫ জনের বিরুদ্ধে।

এদিকে আর্য সিনিয়র সেকেন্ডারি স্কুলের পক্ষ থেকে জানানো হয়েছে, লুধিয়ানা পুলিশ কমিশনার রাকেশ আগরওয়ালের অনুমতি নিয়েই ওই স্কুলে শুটিং করছিলেন জিমি শেরগিলরা। ২৩ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত ১০ দিনের শুটিংয়ের অনুমতি নেওয়া হয়েছিল। তবে পরিবর্তিত পরিস্থিতিতে কারফিউর নিয়ম না মানার জন্যই ব্যবস্থা নেওয়া হয়েছে, স্থানীয় পুলিশের পক্ষ থেকে আবার এমনটা জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন