শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লামায় পারিবারিক কলহে আত্মহত্যা করলো দোকান কর্মচারী

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১১:৩৮ এএম

বান্দরবানের লামায় পারিবারিক কলহের জের ধরে দীপক দাশ (৩৫)নামক এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।সে লামা মাছ বাজার সংলগ্ন ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকে। ৩/৫/২০২১ইং সোমবার সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টার মধ্যে উক্ত ঘটনাটি ঘটে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে লামা থানা পুলিশ তাৎক্ষণিক এসে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।

মৃতের স্বজনদের ভাষ্য, পারিবারিক কলহের জেরধরে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তবে পুলিশ বলছে, ময়নাতদন্তের পরই বলা যাবে তার মৃত্যুর আসল রহস্য।

চট্টগ্রামের সাতকানিয়ার ঠাকুর দীঘি এলাকার সন্তোষ ধরের ছেলে দীপক ধর লামা বাজারের বিপুল মাষ্টারের দোকানে দীর্ঘদিন ধরে কর্মচারী হিসেবে চাকরি করে আসছে। এরমধ্যে প্রায় পাঁচ বছর আগে লামা সদর ইউনিয়নের মেরা খোলা এলাকার অরবিন্দু ধরের কন্যা রূপালী ধরের সাথে তার বিয়ে হয়।বিয়ের পর থেকেই লামা মাছ বাজার সংলগ্ন ভাড়া বাসানিয়ে বসবাস করছিল দীপক ও তার স্ত্রী। তাদের সংসারে দুইটি সন্তান রয়েছে।। তবে দীপক ও তার স্ত্রীর মধ্যে খুটি -নাটি বিষয় নিয়ে সবসময় ঝগড়াঝাঁটি লেগেই থাকতো বলে জানার স্বজনরা।

দীপকের স্ত্রী রূপালী ধর জানায় , সোমবার (৩ মে) বিকাল থেকে শুরু হয় ঠুনকো বিষয় নিয়ে তুমুল ঝগড়া ও বাক- বিতণ্ডা তাদের। এরমধ্যেই আমার স্বামী কাউকে কোনো কিছু না বলে ঘরের দরজা বন্ধ করে দেয়। অনেক চেষ্টা করে ও দরজা খুলতে না পেরে স্থানীদের সহায়তায় দরজা খুলে দেখি আমার স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এই ঘটনার তদন্তকারী কর্মকর্তা ও লামা থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুস সামাদ বলেন, ইফতারের সময় খবর পেয়েই তাৎক্ষণিক আমরা গিয়ে মরদেহটি উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য আগামীকাল মঙ্গলবার জেলা মর্গে প্রেরণ করা হবে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন