শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুনামগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হলেন এক গ্রাম পুলিশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২১, ৫:৩৬ পিএম

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে এক গ্রাম পুলিশ খুন হয়েছেন। বৃহস্পতিবার (৬ মে) ভোররাতে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বোরোখাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আব্দুর রউফ (৩৫)। তিনি একই এলাকার মৃত আব্দুর রশীদের পূত্র। ৪ শিশুসন্তানের জনক রউফ উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন পরিষদে গ্রাম পুলিশ সদস্য হিসেবে ছিলেন কর্মরত। আজ বৃহস্পতিবার সকালে বাংলাদেশ গ্রামপুলিশ সমিতি তাহিরপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী নিহতের পরিবারের বরাত দিয়ে নিশ্চিত করেন এ তথ্য।
পুলিশ ও নিহতর পরিবার সূত্র জানায়, গত বুধবার রাতের খাবার খেয়ে স্বামী স্ত্রী একই বসত ঘরের পৃথক দুই রুমে ঘুমিয়ে পড়েন দুইজন। রাত প্রায় ৩ টার দিকে স্ত্রী শিরিনা বেগম ঘুম থেকে উঠে পাশের রুমে গিয়ে দেখেন তার স্বামী নেই রুমে। পরে বারান্দায় গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন তার স্বামী। পরিবারের পক্ষ থেকে বিষয়টি থানায় অবহিত করলে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে সুনামগঞ্জ মর্গে পাঠান।

উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ১নং ওয়ার্ড ইউপি সদস্য বোরোখাড়া গ্রামের বাসিন্দা শব্দর আলী বলেন, বৃৃহস্পতিবার ভোররাতে উপজেলার বোরোখাড়ার নিজ বসতঘরের বারান্দায় আব্দুর রউফ ঘুমিয়েছিলেন । এ সময় ২/৩ জনের একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।
তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার বলেন, কী কারণে এ হত্যাকান্ড ঘটেছে সে বিষয়ে আপাতত নিশ্চিত নয়। ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকান্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন