শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটু‌রিয়ায় ইউপি সদস্যকে লাঞ্ছিত কর‌লো যুবলীগ নেতা

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ মে, ২০২১, ৮:০৭ পিএম

যুবলীগ নেতা মো: আজিজুল হাকিম


মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপজেলায় অতিদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানের টাকা বিতরণের সময় এক ইউপি সদস্যকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে সাটু‌রিয়া সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে অতিদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানের টাকা বিতরণের সময় সাটু‌রিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: আজিজুল হাকিম সাটু‌রিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের (মেম্বার) ইউপি সদস্য মো: জ‌সিম উদ্দিনকে লাঞ্ছিত ক‌রে।

ত‌বে এ ঘটনায় শুক্রবার সন্ধ্যা পর্যন্ত থানায় কোন অভিযোগ দা‌য়ের ক‌রেনি লাঞ্ছিত হওয়া ইউপি সদস্য।

যুবলীগ নেতার হা‌তে ইউপি সদস্য লাঞ্ছিত হওয়ার ঘটনা‌টি নি‌য়ে এলাকায় ব্যাপক সমা‌লোচনার সৃষ্টি হ‌য়ে‌ছে । অপর দি‌কে ইউপি সদস্য লাঞ্ছিত হওয়ায় তার সমর্থক‌দের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে।

শুক্রবার দুপুরে সাটু‌রিয়া ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের (মেম্বার) ইউপি সদস্য মো: জ‌সিম উদ্দিন জানায়, বৃহস্পতিবার দুপুরে সাটু‌রিয়া সদর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে অতিদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানের টাকা বিতরণের সময় সাটু‌রিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: আজিজুল হাকিম এসে তা‌কে প্রশ্ন ক‌রে তুই টাকা বিতরন কর‌ছোস ক্যান টাকা বিতরণ কর‌বো আমি। এই বলে আজিজুল হাকিম তার কলার ধ‌রে টান দেয় ও হা‌তে থাকা মানবিক সহায়তা প্রদানের টাকার প্যাকেট নি‌য়ে নেয়। প‌রে ইউপি চেয়ারম্যান এগিয়ে এসে মেম্বার‌কে উদ্ধার ক‌রে। প‌রে টাকার প্যাকেট গুনে কয়েকটি কম পাওয়া যায় বলে অভিযোগ করেছে লাঞ্ছিত হওয়া ইউপি সদস্য।

এ বিষ‌য়ে থানায় যুবলীগ নেতার বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হ‌য়ে‌ছে কিনা জানতে চাইলে ইউপি সদস্য জ‌সিম জানায়, বিষয় সাটু‌রিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সমাধান করবে বলে অভিযোগ করা হয় নি।

অভিযুক্ত সাটু‌রিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: আজিজুল হাকিম এর সাথে মোবাইল ফো‌নে যোগা‌যোগ করা হ‌লে তি‌নি জানায়, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হো‌সেন পিন্টু তা‌কে ও ৮ নং ওয়ার্ডের (মেম্বার) ইউপি সদস্য মো: জ‌সিম উদ্দিনকে একত্রে অতিদরিদ্র ও দুস্থ মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানের টাকা বিতরণ কর‌তে বলে। কিন্তু ইউপি সদস্য মো: জ‌সিম উদ্দিন তা‌কে না নি‌য়ে একাই টাকা বিতরণ কর‌তে থাকায় রাগে সে ইউপি সদস্য জ‌সিম উদ্দিনকে কলার ধ‌রে টাকাসহ চেয়ারম্যানে কাছে নি‌য়ে যায়।
এ বিষয়ে সাটু‌রিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হো‌সেন পিন্টু মোবাইল ফো‌নে জানায়, ইউপি সদস্যের সাথে বাকবিতণ্ডা দেখে আমি এগিয়ে তা‌দের থামাই। মানবিক সহায়তা প্রদানের টাকা বিতরণ করার দায়িত্ব ইউপি সদস্যের তাই আমি সেখান থেকে যুবলীগ নেতা হাকিম‌কে চলে যে‌তে বলি। তারা দুজনে একই ওয়ার্ড থেকে নির্বাচন করবে, তা‌দের দুজনের মধ্যে পূর্বে থেকে সমস্যা আছে। বিষয়‌টি বসে সমাধান ক‌রে দেওয়া হবে বলে তা‌দের জানিয়েছি।

সাটু‌রিয়া উপজেলা যুবলীগের সভাপতি মো: রেজাউল করিম মো: আজিজুল হাকিম সাটু‌রিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নিশ্চিত করলেও ইউপি সদস্যকে লাঞ্ছিত করার বিষ‌য়ে কিছু জানে না বলে জানায়।

ত‌বে মা‌নিকগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মো: মন্জুরুল ইসলাম জানায়, সাটু‌রিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো: আজিজুল হাকিম তা‌কে ফোন দি‌য়ে ইউপি সদস্য জ‌সিম উদ্দিনের সাথে ঝগড়ার বিষয়‌টি বৃহস্পতিবার জানিয়ে ছিলো। ত‌বে পারিবারিক কাজে ব্যস্ত থাকায় সে বিষ‌য়ে আর কোন খোজ নি‌তে পা‌রে‌নি সে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মনিরুজ্জামান ৮ মে, ২০২১, ৪:০১ এএম says : 0
এর বিচার হওয়া দরকার।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন