শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইসলাম সহিংসতার কথা বলে না

সিরাজদিখানে স্বরাষ্ট্রমন্ত্রী

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ মে, ২০২১, ১২:০০ এএম

ইসলাম ধর্ম কখনো সহিংসতার কথা বলে না, ইসলাম শান্তির ধর্ম। যারা হেফাজতের নামে দুস্কর্ম করে, নিষ্ঠুরতা করে, অত্যাচার করে এরা মানুষ না, এরা অমানুষ।

গতকাল দুপুরে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার রাজানগরে হেফাজতের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম আলমগীর কবিরের বাড়ি পরিদর্শন শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, আমি নিজে এসে দেখে গেলাম। আপনাদের সাথে ওয়াদা করছি যারা এই সহিংসতার সাথে জড়িত তাদের সবাইকে চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসব। প্রধানমন্ত্রী দুর্বার গতিতে এগিয়ে চলছেন। তিনি নিজেও একজন মুসলমান। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন, সময়মতো তাহাজ্জুদ নামাজ ও কোরআন পড়েন। তার হাতে বাংলাদেশ, তিনি কোরআন সুন্নাহর বাহিরে কিছু করেন না।
এসময় উপস্থিত ছিলেন- পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, অতিরিক্তি ডিআইজি নূরে আলম মিনা, মেজর জেনারেল এ,কে,এম হুমায়ুন কবির (অব.), মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলামসহ উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা হরতালকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদিথানের রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এসএম আলমগীর কবিরের বাড়িসহ ওই ইউনিয়নের ১০টি বাড়িঘর ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে হেফাজতের কর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammad Gofran ৮ মে, ২০২১, ৪:২৬ এএম says : 0
ভাংছুর করছে কে আর নাম দেয় কার?
Total Reply(0)
abu hafs ৮ মে, ২০২১, ১২:১৩ পিএম says : 0
ইসলাম কি রাতে ভোট চুরির কথা,গুম করার কথা বলে?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন