শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

অ্যাপ্রোন পরা চোরকে খুঁজছে পুলিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ১২:০৩ এএম

ডাক্তারের অ্যাপ্রোন পরা, স্বাভাবিক চোখে দেখলে নারী চিকিৎসকই মনে হবে। আদতে রাজধানীর তেজগাঁও এলাকার একটি বাসায় চুরির ঘটনায় অভিযুক্ত এই নারী। সিসিটিভি ফুটেজে ধরা পড়া এই সন্দেহভাজন চোরকে খুঁজে পেতে সহায়তা চেয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। চুরির ঘটনায় দায়েরকৃত মামলার তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও থানার এসআই সাইফুল বাসার জানান, অভিযুক্ত চোরকে ধরা জরুরী। সে খুব কৌশলে চুরি করে পালিয়ে গেছে। অন্য কারো বাসায় এ ধরনের ঘটনা যাতে না ঘটে সে জন্য তাকে গ্রেফতারে সকলের সহযোগিতা প্রয়োজন বলে তিনি মন্তব্য করেন।

চুরির ঘটনায় দায়েরকৃত মামলার বিবরণে জানা যায়, গত ২৩ মার্চ সকালে রাজধানীর তেজগাঁও থানা এলাকার ১৫৪১ শেলটেক মনিহার ভবনের ৫জি ফ্ল্যাটে চুরির ঘটনা ঘটে। এতে ওই ফ্ল্যাটের স্বর্ণালংকার ও নগদ টাকা খোয়া গেছে। মামলার তদন্তে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা যায়, একজন নারী মুখে হিজাব ও পরনে থ্রি পিসের ওপর অ্যাপ্রোন পরে ঘটনার সময় অ্যাপার্টমেন্টে প্রবেশ করছেন এবং দ্রুতগতিতে সেখান থেকে বের হয়ে যাচ্ছেন। ফ্ল্যাটের সকলের অপরিচিত ওই নারীকে চুরির ঘটনায় সন্দেহ হচ্ছে।

তেজগাঁও থানার ওসি জানান, মামলার সুষ্ঠু তদন্তের জন্য ছবিতে প্রদর্শিত নারীর সন্ধান প্রয়োজন। কেউ ওই নারীর সন্ধান জানলে মামলার তদন্তকারী কর্মকর্তা অথবা তেজগাঁও থানায় যোগাযোগের অনুরোধ জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন