বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ট্রেইলারেই প্রশংসা কুড়াচ্ছে তারকাবহুল ওয়েব সিরিজ ‘বিলাপ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মে, ২০২১, ৩:০৫ পিএম

সম্প্রতি মুক্তি পেয়েছে একঝাঁক তারকা অভিনীত ওয়েব সিরিজ ‘বিলাপ’-এর ট্রেইলার। ২ মিনিট ৪২ সেকেন্ডের সেই ট্রেইলার সামাজিকমাধ্যমে প্রশংসা কুড়াচ্ছে সেই সঙ্গে সিরিজটি নিয়ে আগ্রহ জাগছে দর্শকমনে। ইউটিউবের বদৌলতে বাংলাদেশের পাশাপাশি কলকাতার দর্শকরাও ট্রেলারটির প্রশংসা করছে। নির্মাণের ধরন ও বৈচিত্র্যপূর্ণ চরিত্রের উপস্থাপন অনেককেই মুগ্ধ করেছে।

সিরিজটির কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন ‘ঢাকা অ্যাটাক’ ও ‘মিশন এক্সট্রিম’ (প্রথম ও দ্বিতীয় খণ্ড)-এর কাহিনি ও চিত্রনাট্যকার সানী সানোয়ার। যৌথভাবে সিরিজটি পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ। আসন্ন ঈদুল ফিতরে ওয়েব সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটিকে।

ওয়েব সিরিজটি প্রসঙ্গে লেখক ও পরিচালক সানী সানোয়ার বলেন, ‘ট্রেলার দর্শকদের কাছে এতটা সমাদৃত হবে তা ভাবিনি। পুরো টিম দর্শক প্রতিক্রিয়া দেখে খুবই এক্সাইটেড। আমার ধারণা পুরো সিরিজের ৫টি খণ্ডই দর্শকদের একটি ভিন্ন জগতের সঙ্গে পরিচয় করিয়ে দেবে এবং ঈদ বিনোদনে একটি ভিন্নমাত্রা যোগ করবে।

হঠাৎ করে ঢাকা শহর থেকে রহস্যজনকভাবে নিরুদ্দেশ হতে থাকে বেশ কয়েকজন শিশু ও নারী-পুরুষ এবং সেই সঙ্গে ঘটতে থাকে কয়েকটি লোমহর্ষক খুনের ঘটনা। পুলিশের স্পেশাল টিম শত চেষ্টা করেও যখন এসব অপরাধের কোনো ক্লু খুঁজে পায় না, তখন চরম অদক্ষ হিসেবে পরিচিত সাব-ইন্সপেক্টর রাহাত সন্ধান পেয়ে যায় একটি ভয়ংকর গুপ্তঘাতক চক্রের। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ডার্ক থ্রিলার ওয়েব সিরিজ ‘বিলাপ’।

ওয়েব সিরিজিটিতে জাকিয়া বারী মম ও রুনা খানকে ব্যতিক্রমধর্মী দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। এছাড়া আরো অভিনয় করেছেন শরিফুল রাজ, শবনম ফারিয়া, লুৎফর রহমান জর্জ, খায়রুল বাশার, মাজনুন মিজান, মাসুম বাশার, ইনতেখাব দিনার, জয় রাজ, সমাপ্তি মাসুক, দীপু ইমাম, এহসান রহমান, আশরাফুল আশিষ, নবাগত পূজা ক্রুজ, নীলাঞ্জনা নীলা, সুমিত সেনগুপ্ত (স্পেশাল এপিয়ারেন্স) এবং আরও অনেকে।

‘বিলাপ’ ওয়েব সিরিজে শবনম ফারিয়ার সাথে জুটি বেঁধেছেন শরিফুল রাজ। ট্রেইলারে শরিফুল রাজের অভিনয়ও দর্শকমনে বিশেষ স্থান পেয়েছে।

ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে টার্ন কমিউনিকেশনস, যা লাইভ টেকনোলজিসের একটি অঙ্গপ্রতিষ্ঠান। ওয়েব সিরিজটি ঈদের পরের দিন ওটিটি প্লাটফর্ম ‘সিনেমাটিক’-এ দেখা যাবে।

 

 

 

 

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন