শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাদলের অনুসারীদের লক্ষ্য করে মির্জা অনুসারীদের গুলি, পালাতে গিয়ে ৫ জন আহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মে, ২০২১, ১০:৫৮ পিএম

কোম্পানীগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান বাদলের অনুসারীদের লক্ষ্য করে গুলি ছোঁড়ার অভিযোগ উঠেছে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে । এ সময় পালাতে গিয়ে আহত হয়েছে ৫জন। বৃহস্পতিবার বিকেল পৌনে ৫টার দিকে বসুরহাট পৌরসভার ৩নং ওয়ার্ডের কোরালিয়ার তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং এক রাউন্ড ব্যবহৃত কার্তুজ উদ্ধার করে।

আহতরা হলো, পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের নুর মোহাম্মদ রাজীব (৩০), আরিফুর রহমান রাহীম (২৮), পৌরসভা ৯ নম্বর ওয়ার্ডের করিম উদ্দিন শাকিল (২৩), কোরবান আলী রাকীব (২৪) ও রাজীব আহমেদ রিয়াদ (২৪)। আহতরা কাদের মির্জার প্রতিপক্ষ মিজানুর রহমান বাদলের অনুসারী হিসেবে পরিচিত।

হামলার শিকার শাকিল অভিযোগ করেন, তারা বিকেল সাড়ে ৪টার দিকে পৌরসভা ৩নম্বর ওয়ার্ডের করালিয়ার তিন রাস্তার মোড়ের পাশে বসে ১০-১২জন কথা বলছিলাম। এর কিছুক্ষণ পর মির্জা কাদেরের অনুসারী কেচ্ছা রাসেল ও ডাকাত পিচ্ছি মাসুদের নেতৃত্বে ১০-১৫ জনের একটি অস্ত্রধারী গ্রুপ আমাদেরকে লক্ষ্য করে তিন রাউন্ড গুলি ছোঁড়ে ও ইটপাটকেল নিক্ষেপ করে। গুলি লক্ষ্যভ্রষ্ট হলেও পালাতে গিয়ে আমরা ৫জন আহত হই।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সেলিম মিয়া ঘটনাস্থল থেকে জানান, ঘটনাস্থল থেকে এক রাউন্ড ব্যবহৃত কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। ভুক্তভোগীদের বরাত দিয়ে তিনি জানান, কেচ্ছা রাসেল নামে এক যুবকের নেতৃত্বে এ ঘটনা ঘটানো হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এ বিষয়ে জানতে কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনির মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন