ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো ওয়েব সিরিজে হলিউড সুপারস্টার এমিলি ব্লান্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ৫:৩২ পিএম

আবারো ওয়েব সিরিজে অভিনয় করছেন হলিউডের সুপারস্টার এমিলি ব্লান্ট। বিবিসি এবং অ্যামাজনে দেখানো হবে তার নতুন ওয়েব সিরিজ ‘দ্য ইংলিশ’। এই ওয়েব সিরিজে তাকে দেখা যাবে মুখ্য ভূমিকায়। খুব বেশি ওয়েব সিরিজে অভিনয় করেননি এমিলি। এটি তার দ্বিতীয় ওয়েব সিরিজ। এর আগে গেল বছর তিনি ‘সাম গুড নিউজ’ ওয়েব সিরিজে অভিনয় করেছিলেন।

‘দ্য ইংলিশ’ প্রযোজনা করছে ড্রামা রিপাবলিক। সহ প্রযোজনায় গ্রেগ ব্রেনম্যান। সিরিজে কার্যনির্বাহী প্রযোজক হিসাবে কাজ করছেন এমিলি এবং ব্লিক। ‘দ্য ইংলিশ’ লিখেছেন এবং পরিচালনা করছেন হুগো ব্লিক।

গোটা ওয়েব সিরিজের প্রেক্ষাপট ১৮৯০ সালের মধ্য আমেরিকার একটা জায়গা। কর্ণেলিয়া লকি নামে এক মহিলা মধ্য আমেরিকার একটা জায়গায় আসেন তাঁর ছেলের মৃত্যুর প্রতিশোধ নিতে। এই নিয়েই সিরিজের গল্প এগোয়। গোটা সিরিজটি শুট হবে স্পেনে। কর্ণেলিয়া লকির ভূমিকায় অভিনয় করছেন এমিলি।

এছাড়া এই সিরিজে আরো অভিনয় করছেন চাস্কে স্পেনসার, টম হুগস, স্টিফেন রিয়া, টবি জোন্স, সুলে রিমি সহ অনেকে। এই সিরিজটি ইউরোপে বিবিসি ওয়ানে এবং আমেরিকা, অস্ট্রেলিয়া, কানাডা,নিউজিল্যান্ডে অ্যামাজনে দেখা যাবে। এমিলির দুটো ছবি ‘আ কোয়াইট প্লেস’ এবং ‘জঙ্গল ক্রুস’ আছে মুক্তির অপেক্ষায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন