শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে যুবকের আত্মহত্যা

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মে, ২০২১, ১০:০১ পিএম

ইন্দুরকানীতে যুবকের আত্মহত্যা। শনিবার সন্ধ্যায় উপজেলার পাড়েরহাট ইউনিয়নের হোগলাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মা ও তার ছোট ভাই ঘরে না থাকার সুযোগে ঘরের দরজা আটকিয়ে পিছনের বারান্দার আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন হৃদয় (২২)। ছোট ভাই সন্ধ্যায় ঘরের চারদিকের দরজা বন্ধ দেখে বাড়ীর আশপাশের লোকের সহায়তায় দরজা ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকে হৃদয়কে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে থানা পুলিশ খবর দিলে তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

স্থানীয় সূত্রে জানা যায়, হৃদয় (২২) হোগলাবুনিয়া গ্রামের সৌদি প্রবাসী জামাল হাওলাদারের ছেলে। তার মা শনিবার দুই ছেলেকে বাড়ীতে রেখে হৃদয়ের নানীকে ডাক্তার দেখানোর জন্য পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যান। তার ছোট ভাই বড় ভাইকে বাসায় রেখে বিকালে ফুটবল খেলতে যান। হৃদয় দুই বছর আগে মঠবাড়ীয়া এলাকায় বিবাহ করেন। বিবাহের ৬ মাস পর থেকে স্ত্রীর সাথে সম্পর্ক না থাকায় সে নেশাগ্রস্থ হয়ে পরেন।

ইন্দুরকানী থানার ওসি মোঃ হুমায়ুন কবির ঘটনা সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন