সোমবার, ০৪ মার্চ ২০২৪, ২০ ফাল্গুন ১৪৩০, ২২ শাবান সানি ১৪৪৫ হিজরী

মহানগর

গুলশানে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ মে, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর গুলশানের শাহজাদপুর খালপাড় এলাকায় গাড়ির ধাক্কায় শাহিনুর আক্তার (৩৮) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার ছেলে শান্ত (৬) গুরুতর আহত। গত রোববার রাতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মা - ছেলেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা রোববার দিবাগত রাত পৌনে ১টার দিকে শাহিনুরকে মৃত ঘোষণা করেন। ছেলে চিকিৎসাধীন রয়েছে।

নিহতের স্বামী আব্দুস সাত্তার জানান, আমার স্ত্রী বাসা বাড়িতে কাজ করে। বাসায় ফেরার পথে ওই এলাকা দিয়ে রাস্তা পারাপারের সময় একটি দ্রæতগামী গাড়ি তাকে ধাক্কা দেয়। এতে সে ও ছেলে গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে আমরা তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসি। পরে চিকিৎসকরা শাহিনুরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার খানুর গ্রামে। গুলশানের শাহজাদপুরের খালপাড় এলাকার নোয়াখাল্যারবাড়িতে পরিবার নিয়ে থাকি। পাঁচ ছেলে এক মেয়ের জননী সে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, গুলশান শাহজাদপুর এলাকা থেকে সড়ক দুর্ঘটনায় আহতাবস্হায় মা-ছেলেকে হাসপাতালে আনার পর চিকিৎসকরা মাকে মৃত বলে ঘোষণা করেন। ছেলে শান্ত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পুলিশ গাড়ি আটক বা চালককে গ্রেফতার করতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন