বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সিরাজদিখানে পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ একজন গ্রেপ্তার!

সিরাজদিখান (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৮:০৭ এএম

মুন্সীগঞ্জের সিরাজদিখানে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ একজনকে গ্রেপ্তার করেছে টিকাতলী র‌্যাব-৩। গতকাল বুধবার (১৯ মে) দুপুরে উপজেলার ইছাপুর ইউনিয়নের পশ্চিম রাজদিয়া মোকাম খোলা গ্রামের খোরশেদ শেখের দোচালা টিনের ঘরের ভিতরে থাকা একটি বাক্স থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় মোঃ স্বপন ওরফে কাইল্লা স্বপন (৩৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩ । গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে ১৮৭৮এর ৯এ ধারায় সিরাজদিখান থানায় মামলা দায়ের করা হয়েছে। যার নং-১৬। সে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার রামপুর বাজার চৌমুহনী বিষকাটালী (ছৈয়াল বাড়ী) গ্রামের মৃত ইসমাইলের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গতকাল বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সিরাজদিখান উপজেলান ইছাপুরা ইউনিয়নের পশ্চিম রাজদিয়া মোকামখোলা গ্রামের মোঃ খোরশেদ শেখের বাড়িতে অভিযান পরিচালনা করে টিকাতলী র‍্যাব-০৩ এর একটি টিম। এসময় আসামি স্বপন ওরফে কাইল্লা স্বপনকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত আসামীর দেখানো মতে তার দখলে থাকা মোঃ খোরশেদ শেখের বাড়ীর দক্ষিণ ভিটায় অবস্থিত দোচালা টিনের ঘড়ের ভিতর একটি বাক্সের ভিতর থেকে ১টি পিস্তল ও ২রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে সিরাজদিখান থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে। উক্ত আসামী বিরুদ্ধে রাজধানীর খিলগাঁও থানায় একটি হত্যা মামলা রয়েছে বলেও মামলার এজাহার সূত্রে জানা যায়।

এ ব্যপারে সিরাজদিখান থানার ডিউটি অফিসার এস,আই মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‍র‌্যাব আজকে একজনকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ থানায় দিয়ে গেছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে কোর্টে সোপর্দ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন