রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের বড় পর্দায় আসছেন দিতিপ্রিয়া রায়!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ১২:২১ পিএম

দিতিপ্রিয়ার ভক্তদের জন্য সুখবর। ছোট পর্দাতে এখনই তাঁকে দেখা না গেলেও, বড় পরদাতে ফের কাজ করতে চলেছেন অভিনেত্রী। মুক্তির অপেক্ষায় তাঁর অভিনীত ছবি ‘অভিযাত্রিক’। এই সবের মাঝেই খবর এল ফের বড় পরদার জন্য কাজ শুরু করতে চলেছেন। কথাও প্রায় ফাইনাল। এবার পরিচালক পাভেলের সঙ্গে কাজ করবেন দিতি।
সংবাদমাধ্যমের কাছে স্বীকারও করে নিয়েছেন পাভেলের সঙ্গে কাজ করার কথা। জানান, পাভেলদার সঙ্গে একটা ছবি করছি আমি। কন্ট্রাক্টও সাইন হয়ে গিয়েছে। আপাতত স্ক্রিপ্ট পড়ছি মন দিয়ে। যদিও এখনই এই নিয়ে খুব একটা কথা বলতে চাইছেন না অভিনেত্রী।
পাভেলও বেশ উৎসাহী নতুন এই প্রোজেক্ট নিয়ে। মে মাসেই পাভেলের আসন্ন ছবি ‘মন খারাপ’ এর শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে সে ছবির কাজ পিছিয়ে গিয়েছে। কিন্তু তবুও রোজ নিয়ম করে অফিস যাচ্ছেন পায়ে হেঁটে। জানালেন, মন খারাপের শুটিং শেষ হলে দিতিপ্রিয়ার সঙ্গে ছবির কাজ শুরু করবেন। আপাতত তা নিয়েই রোজ কথা চলছে দু'জনের।
‘করুণাময়ী রাণী রাসমণি’-তে শেষ হয়ে যাচ্ছে রানি মা-র গল্প। প্রোমোও প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায় সাড়ে তিন বছর কাজ করার পর ধারাবাহিক শেষ হয়ে যাওয়ায় মন খারাপ দিতিপ্রিয়ারও। যদিও, দর্শকরা তাঁকে যেভাবে ভালোবাসা দিয়েছে তাতে অভিভূত অভিনেত্রী। শুধু সেটের সবাইকে মিস করবেন এটাই যা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন