শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রবাস জীবন

নিউইয়র্কে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে ফ্রি ফুড ও গ্রোসারি সামগ্রী বিতরণ

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ৯:০১ এএম

নিউইয়র্কে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে করোনা ক্ষতিগ্রস্তদের মাঝে ফ্রি ফুড, গ্রোসারি সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়েছে। ২০ মে বৃহস্পতিবার রেভেন্সউড রেসিডেন্স এসোসিয়েশন ইনকের উদ্যোগে সিটির এস্টোরিয়ায় বাংলাদেশী কমিউনিটি সহ বিভিন্ন কমিউনিটির বিপুল সংখ্যক মানুষের মাঝে বিনামূল্যে এসব সামগ্রি বিতরণ করা হয়।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দীনের পরিচালনায় এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আসন্ন ডেমোক্র্যাটিক প্রাইমারী নিবার্চনে নিউইয়র্ক সিটির কুইন্স সিভিল কোর্টের জজ প্রার্থী এটর্নী সোমা সাঈদ, কুইন্স ডিস্ট্রিক্ট ২৬ থেকে কাউন্সিল মেম্বার প্রার্থী বদরুন খান, ডিস্ট্রিক্ট ২২ থেকে কাউন্সিল মেম্বার প্রার্থী ইভিই হান্টজুপুলোস, বাংলাদেশ সোসাইটির আসন্ন নির্বাচনে ‘নয়ন-আলী’ প্যানেলের সভাপতি পদপ্রার্থী কাজী আশরাফ হোসেন নয়ন, সাবেক কংগ্রেসম্যান প্রার্থী মিজানুর রহমান, এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা এমাদ চৌধুরী, দেওয়ান শাহেদ চৌধুরী, হাজী আব্দুর রহমান, মীর জাকির, কমিউনিটি এক্টিভিস্ট সালেহ চৌধুরী, মুহাম্মদ রুবেল, সাদমান রশিদ, ফাহিমুজ্জামান খান তৌহিদ, আবদুল মুমিত, রিপন আলী, আনোয়ার হুসেন, আনোয়ার রহমান, মির্জা আহমেদ, আনিশা খান, সিজার মার্কেজ, রবার্ট হাগগার্টি, নুসরাত কাইয়ূম, ক্যারল উইলকেন্স প্রমুখ।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন জানান, প্রায় চার শ পরিবারের মাঝে ফ্রি ফুড, গ্রোসারি সামগ্রী, ফেস মাস্ক সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি জানান, করোনা মহামারি শুরুর পর থেকে এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে করোনা ক্ষতিগ্রস্ত বিপুল সংখ্যক পরিবারের মধ্যে গ্রোসারি সামগ্রী বিতরণ করা হয়েছে। তিনি এ সহায়তা অব্যাহত রাখতে সংশ্লিষ্ট সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন