মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বাবা-মায়ের বিচ্ছেদে দুঃখ পাননি শ্রুতি হাসান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মে, ২০২১, ১:৪১ পিএম

বাবা-মায়ের বিচ্ছেদে নাকি দুঃখ পাননি শ্রুতি। বরং খুশি হয়েছিলেন। কারণ তিনি মনে করেন, দুজন মানুষ যে কোনও কারণে একসঙ্গে থাকতে না পারলে, তাদের একসঙ্গে থাকতে বাধ্য করাটা ঠিক নয়। তিনি আরও জানান, বাবার বেশি ঘনিষ্ঠ তিনি। তবে তার জীবনে মায়ের ভূমিকাও অপরিসীম।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রুতি বলেন, “ওরা যে নিজেদের মত করে জীবন বেছে নিয়েছে, তাতে আমি খুশি। ওদের বিচ্ছেদে আমি খুশি হয়েছিলাম। কারণ দুজন মানুষ একসঙ্গে না থাকার কিছু কারণ তো থাকেই। ফলে তাদের জোর করা ঠিক নয়। ওরা বাবা-মা হিসেবে অসাধারণ। যদিও আমি বাবার বেশি কাছের। তবে মাও আমার পাশে সব সময় রয়েছে।”

শ্রুতি আরও জানান, একসঙ্গে থেকে কমল এবং সারিকা তাদের জন্য যা করতে পারেননি, আলাদা হওয়ার পর নিজের মতো করে থাকতে শুরু করার পর তাদের দুই বোনের জন্য তা করতে পেরেছেন। বিচ্ছেদের পর বাবা-মা খুশি, এতেই ভাল লেগেছে শ্রুতির। ব্যক্তিগত জীবন হোক বা পেশাদারি সমস্যা, প্রয়োজনে বাবা-মা সব সময় তার পাশে রয়েছেন বলে জানালেন অভিনেত্রী।

উল্লেখ্য, ১৯৮৮-তে বিয়ে করেন অভিনেতা জুটি কমল হাসান এবং সারিকা। দীর্ঘ দাম্পত্যের পর ২০০৪-এ দাম্পত্য বিচ্ছেদ হয়ে যায় তাদের। দম্পতির কন্যা শ্রুতি হাসানও বাবা-মায়ের মতো অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন। বাবা-মায়ের দাম্পত্য বিচ্ছেদের সময় তার কিশোরী বেলা। বোন অক্ষরা হাসান তখন আরও ছোট। এতদিন পর সেই বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শ্রুতি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মো: নজরুল ইসলাম সরদার ২৫ মে, ২০২১, ৩:০১ পিএম says : 0
শ্রুতি অতি দু:খে এ কথাটি বলেছে. সব সন্তানেরােই চায় মা/বাবার সাতে একত্রে সুকে/ শান্তিতে থাকি ।
Total Reply(0)
Mamun ২৫ মে, ২০২১, ৩:৫৭ পিএম says : 0
যে জনগোষ্ঠীর হাতে যথেষ্ট কাজ নেই, তারা যেকোনো বিষয় নিয়ে মেতে উঠতে পারে। আমাদের সংবাদমাধ্যমও ছাইতে বাতাস দেয়।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন