বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা-বিধি লঙ্ঘন করে শুট চলছে ‘মিঠাই’-এর!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মে, ২০২১, ৩:৪০ পিএম

লকডাউনের জেরে ঝাঁপ বন্ধ হয়েছে টালিগঞ্জে। স্টুডিয়ো পাড়া বন্ধ। শুটিং বন্ধ হয়েছে ধারাবাহিকগুলির। কিন্তু ফেডারেশনের তরফে বিজ্ঞপ্তি জারি হওয়া সত্ত্বেও লুকিয়ে কাজ চলছে টেলি-পাড়ায়। খবর পাওয়া গিয়েছে, ‘মিঠাই’ ধারাবাহিকের ঝাঁপ এখনও বন্ধ হয়নি। পুরো দমে শুটিং চলছে।

গত কয়েক সপ্তাহ ধরে টানা ‘বাংলা সেরা’-র তকমা পেয়েছে মোদক পরিবার। জনপ্রিয় এই ধারাবাহিকে নায়ক-নায়িকার বিয়ে, পরিবারের খুঁটিনাটি মনে ধরেছে বাংলার দর্শকের। সেই ভালবাসা অক্ষুণ্ণ রাখতেই কি করোনা-বিধির ধার ধারেনি ধারাবাহিক নির্মাতারা? টেলি-পাড়ার কানাঘুষো খবর, ধারাবাহিকের নায়ক আদৃত রায়ের বাড়ির কাছাকাছি কোথাও শুট হয়েছে। পর্যাপ্ত পরিমাণ কলাকুশলী ও টেকনিশিয়ানদের নিয়ে শুট করেছেন তাঁরা। কোনও স্টুডিয়োয় নয়, খোলা হাওয়ায় কাজ চলেছে। শোনা যাচ্ছে, রবিবারই শুট করা সেই পর্ব হাজির করা হবে দর্শকের সামনে। কিন্তু ফেডারেশনের কাছে সেই বিষয়ে কোনও খবর নেই।

ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুণ্ডু আনন্দবাজার ডিজিটালকে বললেন, ‘‘আমি এই বিষয়ে কিছু বলতে পারব না। চ্যানেলের সঙ্গে যোগাযোগ করে নিলে ভাল হয়।’’ তবে অভিনেতা বিশ্বাবসু বিশ্বাস (সন্দীপ) ও দিয়া মুখোপাধ্যায় (শ্রীতমা) জানালেন, তাঁরা বাড়ি থেকে ফোনে শুট করে পাঠাচ্ছেন। বাইরে শুট হয়েছে বলে এমন কোনও খবর তাঁদের কাছে নেই। শ্রীনিপা ঐন্দ্রিলা সাহার কথা থেকেও তাই জানা গেল। ১৫ মে শেষ শুট করেছিলেন তাঁরা। এর পরে তিনি মধ্যমগ্রামে তাঁর বাড়ি চলে গিয়েছেন।

যেখানে বিভিন্ন ধারাবাহিকের কাজ বন্ধ রাখা হয়েছে কেবল সংক্রমণের ভয়ে, সেখানে টেলি-পাড়ার খবর, ‘মিঠাই’-এর কলাকুশলীরা শুট করছেন নিজেদের মতো করে। যদিও অভিনেত্রী ও অভিনেতারা এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। চুপিসারে শুটিং চলছে কিনা, সে বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি নির্মাতাদের তরফেও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন