শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নতুন প্রেমিকের সাথে পাহাড়ে ঘুরে এলেন শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ১:১৭ পিএম

সংবাদ শিরোনামে থাকতেই ভালোবাসেন শ্রাবন্তী। অভিনয় ক্যারিয়ারের জেরে যত না আলোচনায় থাকেন, তার চেয়ে বেশি শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েই আলোচনা হয়। পশ্চিমবঙ্গ জুড়ে লকডাউন চলছে। ফলে কাজের চাপ নেই। এই সুযোগে চুপিসারে দিন দুয়েক পাহাড় থেকে ঘুরে এলেন টলিপাড়ার জনপ্রিয় এই অভিনেত্রী। সঙ্গী তার নতুন প্রেমিক! কয়েকদিন আগেই নায়িকা এবং নামকরা এক ব্যবসায়ীর প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়েছে। তৃতীয় বিয়ে ভাঙনের আগেই ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন নায়িকা।

শোনা যাচ্ছে নায়িকার এই সিক্রেট ট্যুরের কথা কেউ যাতে জানতে না পারে তার জন্য সব ব্যবস্থাই নিয়েছিলেন তিনি। তবে শেষ রক্ষা হয় নি। কারণ নায়িকার ফ্যান ফলোয়িং নেহাতই কম নয়।। কয়েক মাস ধরেই ব্যবসায়ীর সঙ্গে তার পার্টির খবর শোনা যাচ্ছিল। একই কমপ্লেক্সে থাকেন দুজনে। তাই দেখা সাক্ষাতও নিয়মিতই হয়। ফলে প্রেম জমতে বেশি সময় নেয় নি।

সোশ্যাল মিডিয়াতেও সম্প্রতি একটি পোস্ট করেন শ্রাবন্তী। পাহাড়ে ছুটি কাটিয়ে ফেরার সময় এক একটা বাঁক ঘুরে নীচে নামতে হয়, মন খারাপ হয়ে যায় তখনই। আর সঙ্গে যদি থাকেন কাছের মানুষ তাহলে তো আর কথাই নেই। সেই কথাই ক্যাপশনে লেখা। তার ইনস্টাগ্রাম পোস্টেও লেখা 'যদি কখনও হারিয়ে যাই, পাহাড়ে খুঁজো আমায়।'।

আলোচিত এই নায়িকা কখনই তার ব্যক্তিগত জীবন নিয়ে মিডিয়ার সামনে মুখ খোলেন না। তবে তার ফ্যানেরা নায়িকার প্রতিনিয়ত খোঁজ রাখেন। মিশ্র প্রতিক্রিয়ায় ভরে থাকে তার ওয়াল। তার জীবন নিয়ে যতই কাঁটাছেড়া হোক না কেন, নায়িকা কিন্তু বিশ্বাস করেন প্রতি মুহূর্তে বাঁচা। তেমনই এক মনের কোণে গুছিয়ে রাখা সময় কাটিয়ে এলেন নায়িকা!

উল্লেখ্য, সদ্য শেষ হওয়া পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন শ্রাবন্তী। কিন্তু জিততে পারেননি। এ বারই প্রথম প্রত্যক্ষ রাজনীতির মঞ্চে পদার্পণ করেছিলেন। হেরে গেলেও রাজনীতির ময়দান ছাড়তে চান না, বলেই ঘনিষ্ঠ মহলে জানিয়েছিলেন। পাশাপাশি রয়েছে তার অভিনয়ের কাজ। তার মধ্যেই পাহাড়ের ঠিকানায় হারিয়ে যাওয়ার ইঙ্গিত দিলেন অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন