শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার বিদেশযাত্রায় নিষেধাজ্ঞা প্রত্যাহার করুন : বিএনপি

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মে, ২০২১, ৬:৪৫ পিএম | আপডেট : ৮:০২ পিএম, ৩১ মে, ২০২১

জাসাস আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।


বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেওয়ার ক্ষেত্রে সরকারি নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। আজ সোমবার (৩১ মে) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে এক অনুষ্ঠানে এ দাবি জানান তিনি।

সেখানে দলের প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের স্মরণে এক আলোকচিত্র প্রদর্শনী আয়োজন করে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দেওয়া বক্তব্যে তিনি বলেন, আমরা দাবি করছি, বাংলাদেশের যেকোনো মানুষের মতো, অনেক রাজনৈতিক নেতাদের মতো তিনিও যেন প্রয়োজনীয় চিকিৎসার জন্য দেশের বাইরে যাওয়ার সুযোগ পান। তিনি অসুস্থ, আমরা তার রোগমুক্তি শুধুই নয়, আমরা তার কারামুক্তির দাবি করি। তিনি আরও বলেন, মানুষ ও দেশের চলমান সংকট নিরসনের সমাধান একটাই। আর তা হলো জবাবদিহিতামূলক ও জনগণের কাছে দায়বদ্ধ একটি গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠা করা। শুধু একটা নিরপেক্ষ নির্দলীয় সরকারের অধীনে নতুন জাতীয় সংসদের নির্বাচনের মাধ্যমে তা সম্ভব। আমরা সেই দাবি জানাচ্ছি।

জাসাসের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, স্বেচ্ছাসেবা বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ ও জাসাস নেতা রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Sayed, Freedom Fighter ৩১ মে, ২০২১, ১০:১২ পিএম says : 0
Khaleda will do the same thing after going abroad what her son is doing now. So, better not to allow her to leave the country. Please take her to the Jail again.
Total Reply(0)
Burhan uddin khan ৩১ মে, ২০২১, ১১:৫২ পিএম says : 0
Former premier she is very sick.On humanitarian background our govt.might be considered for her treatment in abroad...Our main teacher was founder of the nation Bongo Bondhu..He was very kind.I saw him in the meeting.If Bongo Bondho till now alive & if such cases at once he might help....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন