মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

খেলাধুলা

টুকিটাকি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ১২:০০ এএম

জিতেছে ব্রাদার্স
বিকেএসপির চার নম্বর মাঠে ব্রাদার্স ইউনিয়ন ও ওল্ড ডিওএইচএসের ম্যাচটিও রোমাঞ্চ ছড়িয়েছে। মাইশুকুর রহমানের ৪৮ বলে ৪ চার ও ৪ ছক্কায় ৬৮ রানের সৌজন্যে ব্রাদার্স করে ১৩৯ রান, তাড়া করে গিয়ে ওল্ড ডিওএইচএস হারে মাত্র ২ রানে। আনিসুল ইসলামের ৫০ বলে ৩ চার ও ৪ ছক্কায় ৬৪ রানের ইনিংস যথেষ্ট ছিল না ওল্ড ডিওএইচএসের জন্য। আরেক ওপেনার রাকিন আহমেদ (৩১ বলে ৩৩) ও তিনে নামা মাহমুদুল হাসান (৩৩ বলে ৩৪) অসময়ে আউট হন প্রায় বলের সমান রান করে। পরের নতুন ব্যাটসম্যান রায়ান রহমান ও প্রিতম কুমার চাপের মুখে ম্যাচ বের করতে পারেননি।

প্রাইম দোলেশ্বর জিতেছে
মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ম্যাচটিও হয়েছে জমজমাট। দিনের আগের দুই ম্যাচের মতো প্রাইম দোলেশ্বর ও শাইনপুকুরের ম্যাচও শেষ ওভারে গিয়েছে। শাইনপুকুরের ১৬৩ রান তাড়া করতে গিয়ে শেষ দিকে ফরহাদ রেজা ও শামীম হোসেনের দুর্দান্ত ব্যাটিং জিতিয়েছে প্রাইম দোলেশ্বরকে। এর আগে তিনে নামা সাইফ হাসানের ফিফটি (৩৫ বলে ৩ চার ও ৪ ছক্কায় ৫০) প্রাইম দোলেশ্বরের জয়ের ভিত গড়ে দেয়। ফজলে মাহমুদও ৩৩ বলে ৪১ করে ভালো সঙ্গ দেন।
কিন্তু দ্রুত রান করে ম্যাচ শেষ করে আসার দায়িত্বটা বর্তায় শামীমের ওপর। ১৬ বলে ২ ছক্কায় শামীম ২২ রান করে আউট হলে ফরহাদ বাকি পথটা পাড়ি দেন। মাত্র ১১ বলে ২টি চার ও ২টি ছক্কায় ২৭ রানে অপরাজিত থাকেন তিনি। ২ বল হাতে রেখে ৪ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে দোলেশ্বর।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন