বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় অপহৃত কিশোরী উদ্ধার, যুবক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২১, ৫:১৯ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় অপহরণের অভিযোগে মো: লিটন (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।এসময় অপহৃত কিশোরীকেও উদ্ধার করা হয়েছে।
গ্রেপ্তারকৃত লিটন ফতুল্লা থানার আরাফাত নগরের আজমি মসজিদ সংলগ্ন মৃত নুরু ইসলামের পুত্র।
মঙ্গলবার (৮ জুন) দুপুরে ফতুল্লার ধর্মগঞ্জ ঢালিপাড়া এলাকা থেকে লিটনকে গ্রেপ্তার করে ফতুল্লা মডেল থানার পুলিশ।
এর আগে কিশোরীর মা বাদী হয়ে অপহরনের অভিযোগ এনে লিটনসহ অজ্ঞাতনামা আরো একাধিকজনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, তার কিশোরী মেয়ে বিগত ৪/৫ মাস ধরে পঞ্চবটী প্রেমরোডস্থ স্বপনের হোসীয়ারীতে কাজ করে আসছিলো। হোসীয়ারীতে যাতায়াতকালে বখাটে লিটন প্রায় সময় তার মেয়েকে উত্যক্তসহ প্রেম নিবেদন করতো।বিষয়টি তার মেয়ে তাদের নিকট অবগত করে।পরবর্তীতে বাদী ও তার স্বামী উত্যক্তকারী লিটনকে তার মেয়েকে বিরক্ত না করার জন্য অনুরোধ করে। এতে করে লিটন আরো বেশী ক্ষিপ্ত হয়ে উঠে।চলতি মাসের ৩ তারিখ সকাল সাড়ে আটটার দিকে তার মেয়ে তাদের ধর্মগঞ্জের ঢালিপাড়াস্থ মুন্সিবাড়ী রোডেস্থ বাসা থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে হোসিয়ারীতে যাওয়ার পথে মধ্যঢালী পাড়াস্থ ব্রিজের ঢালে পৌছা মাত্র বখাটে লিটন সহ অজ্ঞাতনামা আরো একাধিকজন জোড় পূর্বক একটি সিএনজিতে করে অজ্ঞাতনামা স্থানে অপহরন করে নিয়ে যায়। পরবর্তীতে একই দিন দুপুর সাড়ে ১২ টার দিকে লিটন বাদীর বড় মেয়ের মেবাইল নাম্বারে ফোন করে জানায় যে, তার মেয়ে লিটনের হেফাজতে রয়েছে। এ বিষয়ে বেশী বাড়াবাড়ি করলে তার মেয়েকে হত্যা করা হবে বলেও হুমকী প্রদান করে।
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, কিশোরীকে অপহরনের অভিযোগ পেয়ে উদ্ধার অভিযানে নামে পুলিশ। মঙ্গলবার দুপুরে অপহৃত কিশোরী কে উদ্বার সহ অপহরনকারী লিটন কে গ্রেফতার করা হয়।বাদীর লিখিত অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হয়েছে। অপহৃত কিশোরীকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন