শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

রহস্য উদ্ঘাটন

সাভারে দুই খালাতো ভাই খুন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২১, ১২:০২ এএম

ঢাকার সাভারে দুই ভাই খুনের রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। এ হত্যাকাণ্ডের সাথে জড়িত দুইজনের মধ্যে একজনকে গ্রেফতার করা হলেও অপরজন পলাতক রয়েছে। গতকাল দুপুরে ঢাকা জেলা (উত্তর) অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ হিল কাফী সাংবাদিকদের জানান, পারিবারিক বিরোধের জের ধরেই সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া এলাকায় দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা করা হয়।
এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে গত রোববার দিবাগত রাতে সাভারের হেমায়েতপুর এলাকা থেকে শাহজালাল নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পলাতক রয়েছে তার সহযোগী রবি। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতার শাহজালাল নিহত রায়হানের আপন ফুফাতো ভাই। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহজালাল হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে।
অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, গ্রেফতার শাহজালাল নিহত রায়হানের আপন ফুফাতো ভাই। সে আগে রায়হানদের বাসায় থাকতো। সেই সময়ে পারিবারিক বিভিন্ন কারণে মনোমালিন্য হলে শাহজালাল রায়হানের বাসা থেকে অন্যত্র চলে যায়। সেই ক্ষোভের কারণেই তাদের হত্যার পরিকল্পনা করে সে।
জিজ্ঞাসাবাদে শাহজালাল জানিয়েছে, পূর্বপরিকল্পনা অনুযায়ী রায়হান ও তার খালাতো ভাই নাজমুলকে বাসা থেকে ডেকে নিয়ে যান শাহজালাল। পরে তার সহকর্মী রবিকে সাথে নিয়ে দুই ভাইকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়।
প্রসঙ্গত; গত শুক্রবার সাভার উপজেলার ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া গ্রামের পাশাপাশি পাট ক্ষেত ও ধইঞ্চা ক্ষেত থেকে দুই ভাইয়ের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত নাজমুল হোসেন বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওরা গ্রামের নেছার মোল্লার ছেলে। অপরজন রায়হান একই এলাকার রতন খানের ছেলে। রায়হান সাভারের হেমায়েতপুরের যাদুরচর গ্রামে বাবা মায়ের সাথে ভাড়া বাসায় থেকে স্থানীয় আল নাসির ল্যাবরেটরী স্কুলে লেখাপড়া করতো। সে এবার এসএসসি পরিক্ষার্থী। রায়হান ও নাজমুল সম্পর্কে আপন খালাতো ভাই।
সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, শুক্রবার রাতেই নিহত রায়হানের মা খাদিজা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা দুস্কৃতিকারীদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এই মামলায় গ্রেফতার শাহজালাল ও পলাতক রবিকে আসামি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন