বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় চাঁদাবাজ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২১, ১২:০১ এএম

ফতুল্লায় ব্যাটারিচালিত অটোরিকশা ইজিবাইক থেকে চাঁদা আদায়ের অভিযোগে পঞ্চবটী-মোক্তারপুর সড়কের শীর্ষ পরিবহন চাঁদাবাজ আলী আকবরকে গ্রেফতার করছে পুলিশ। গ্রেফতারকৃত চাঁদাবাজ আলী আকবর ময়মনসিং জেলার ফুলপুর থানার বড় পটিয়া গ্রামের সাইদুল ইসলামের পুত্র ও ফতুল্লার ভোলাইল আলামীন মিয়ার বাড়ির ভাড়াটিয়া।
গত রোববার বিকেলে তাকে পঞ্চবটী থেকে গ্রেফতার করা হয়। এর আগে ইজিবাইকে চাঁদাবাজী ও ৭০০ টাকা ছিনিয়ে নেবার অভিযোগে আলী আকবরকে অভিযুক্ত করে ফতুল্লার ভোলাইল মিষ্টির দোকান এলাকার মৃত নোয়াব আলীর পুত্র ইজিবাইক চালক মো. মনির হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন।
মামলার তথ্যমতে, ভুক্তভোগী ইজিবাইক চালক মনির হোসেন দীর্ঘদিন ধরে পঞ্চবটি মোড় ও ভোলাইল এলাকায় ইজিবাইক নিয়া গেলে স্টিকার প্রদানের নামে মাসিক ৭০০ টাকা চাঁদা দাবি করে চাঁদাবাজ আকবর। চাঁদা না দিলে বিভিন্ন সময় অটো চালকদের সঙ্গে খারাপ আচরণ ও গালমন্দ করে। ইজিবাইকের সিট, চাবিসহ প্রয়োজনীয় পার্টস জোরপূর্বক রেখে দেয়। এরই ধারাবাহিকতায় গত রোববার সকালে মনির হোসেন তার ইজিবাইক নিয়ে ভোলাইল মিষ্টির দোকানের সামনে গেলে আকবর তার ইজিবাইক জোরপূর্বক আটক করে। পরবর্তীতে তার নিকট চাঁদা দাবি করে। চাঁদার টাকা দিতে অস্বীকার করলে অকথ্য ভাষায় গালিগালাজসহ চড় থাপ্পর মারে। তার কাছ থেকে ৭০০ টাকা ছিনিয়ে নেয়।
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, কোন পরিবহন চাঁদাবাজকে চাঁদাবাজি করতে দেয়া হবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন