বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ার কারাগারে যেমন আছেন তিন হত্যার আসামি সৌমেন রায়!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২১, ৫:৫৫ পিএম

কুষ্টিয়ায় স্ত্রীসহ তিনজনকে হত্যা মামলার আসামি বহিষ্কৃত উপ-পরিদর্শক (এএসআই) সৌমেন রায়কে কারাগারে নেয়ার পর অসুস্থ হয়ে পড়েছিলেন। তাকে রাখা হয়েছিল কারা হাসপাতালে। তবে বর্তমানে তিনি সুস্থ আছেন। সৌমেনকে কারাগারের কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) কুষ্টিয়া জেলা কারাগারের জেল সুপার তায়েদ উদ্দিন মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

কারাগার সূত্রে জানা যায়, রোববার (১৩ জুন) তিনজনকে হত্যার ঘটনার পর জনগণের সহায়তায় এএসআই সৌমেনকে ঘটনাস্থল থেকে নিজের সার্ভিস রিভলভার, ম্যাগাজিন ও গুলিসহ আটক করে পুলিশ। সোমবার (১৪ জুন) সৌমেন কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. এনামুল হকের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। একইদিন বিকেল সাড়ে ৪টায় তাকে আদালত থেকে কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানো হয়।

জেলা কারাগারের জেল সুপার তায়েদ উদ্দিন মিয়া জানান, কারাগারে নিয়ে আসার পরের দিন আসামি সৌমেন অসুস্থ হয়ে পড়েন। হঠাৎ করে তার রক্তচাপ বেড়ে যায়। সঙ্গে সঙ্গে তাকে কারা হাসপাতালে ভর্তি করা হয়। এরপর চিকিৎসা দেয়া হলে তিনি সুস্থ হয়ে উঠলে কয়েক ঘণ্টা পরেই তাকে করোনা ওয়ার্ডে পাঠানো হয়।

তিনি আরও জানান, জেলায় করোনা শনাক্তের হার বেড়ে যাওয়ার পর থেকেই কারাগারে ভিআইপি বন্দিদের জন্য রাখা কক্ষগুলো নতুন আসামিদের কোয়ারেন্টাইনের জন্য ব্যবহার করা হচ্ছে। সৌমেনকেও সেখানে রাখা হয়েছে। সেখানে তার সঙ্গে আরো কয়েকজন আসামি রয়েছেন। কোয়ারেন্টাইনে সাত দিন রাখার পর আবারও অন্য একটি ওয়ার্ডে রাখা হবে।

কারাগার সূত্র জানায়, কারাগারে আসার পর থেকেই সৌমেন একেবারেই চুপচাপ রয়েছেন। তিনি তিনবেলা নিয়মিত খাবার খাচ্ছেন। তবে কারাগারের মধ্যে যাতে কোনো অঘটন না ঘটাতে পারেন সেজন্য কারা কর্তৃপক্ষ তাকে বিশেষ নজরদারিতে রেখেছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, রোববার বেলা ১১টায় শহরের কাস্টম মোড় এলাকায় খুলনার ফুলতলা থানার এএসআই সৌমেন রায় নিজের সার্ভিস রিভলভার দিয়ে তার দ্বিতীয় স্ত্রী আসমা খাতুন, স্ত্রীর দ্বিতীয়পক্ষের সন্তান রবিন ও স্ত্রী আসমার প্রেমিক শাকিল খানকে গুলি করে হত্যা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন