ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কুড়িয়ে পাওয়া নবজাতককে দত্তক নিলেন প্রকৌশলী দম্পতি

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২২ জুন, ২০২১, ১২:০৩ এএম

বাগেরহাটে চায়ের দোকানের পেছনে থাকা ক্যারমবোর্ডের উপর পাওয়া সেই নবজাতককে এক প্রকৌশলী ও চিকিৎসক দম্পতিকে দত্তক দেয়া হয়েছে। গতকাল বিকেলে খুলনার ছোটমনি নিবাস থেকে এই দম্পতি নবজাতকটিকে গ্রহণ করেন। এসময় সমাজ সেবা অধিদফতর খুলনার উপ-পরিচালক খান মোতাহার হোসেন, বাগেরহাটের উপ-পরিচালক এসএম রফিকুল ইসলাম, প্রবেশন অফিসার মো. সোহেল পারভেজ, ছোটমনি নিবাসের উপ তত্ত্বাবধায়ক আফরোজা সুলতানা উপস্থিত ছিলেন। শিশুটিকে পেয়ে খুবই খুশি ওই দম্পতি।

সমাজসেবা অধিদফতর বাগেরহাটের উপপরিচালক এস.এম রফিকুল ইসলাম বলেন, বাগেরহাট জেলা শিশু কল্যাণ বোর্ডের করা বেশকিছু আবেদন যাচাই-বাছাই শেষে সকলের সম্মতিতে ঢাকা শহরের বাসিন্দা ওই দম্পতিকে শিশুটি দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়। সকল আইনি প্রক্রিয়া শেষে বিকেলে ওই শিশুটিকে দম্পতির কোলে তুলে দিয়েছি।
আশা করি এদের কাছে শিশুটি ভালো থাকবে। তিনি আরও বলেন, শিশুটি সামাজিক নিরাপত্তা ও ভবিষ্যত বিবেচনা করে আমরা ওই দম্পতির পরিচয় প্রকাশ করছি না। নিয়ম অনুযায়ী তাদের পূর্ণাঙ্গ পরিচয় এবং প্রয়োজনীয় তথ্য আমাদের কাছে সংরক্ষিত রয়েছে।
এর আগে, গত ৭ জুন ভোর ৪টায় বাগেরহাট সদর উপজেলার চিতলী-বৈটপুর গ্রামের সাইদুলের চায়ের দোকান থেকে এই নবজাতককে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে বাগেরহাট মডেল থানা পুলিশ। পরবর্তীতে ৯ জুন বিকেলে বাগেরহাট সদর হাসপাতালের একটি অ্যাম্বুলেন্সে করে ওই নবজাতককে খুলনা ছোটমনি নিবাসে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন