রোববার, ০১ আগস্ট ২০২১, ১৭ শ্রাবণ ১৪২৮, ২১ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে পিবিআই অফিসে চুরি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২১, ১২:০০ এএম

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) চট্টগ্রাম মহানগর কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। চোরের দল পিবিআই কর্মকর্তাদের মূল্যবান দুটি মোবাইল ফোন চুরি করে। ঘটনার ২৩ দিন পর মঙ্গলবার শাহআলম (৩০) নামে চোরচক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় দুটি মোবাইল ফোন। গ্রেফতার শাহআলমের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুদপুরে। তার বাসা নগরীর ঈদগাঁও বৌ বাজার আমতল এলাকায়।
পিবিআই জানিয়েছে, ২৯ মে ভোরে নগরীর পাহাড়তলী বার কোয়ার্টার এলাকায় পিবিআই চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের দ্বিতীয় তলার ২০২ নম্বর রুমের জানালার গ্রিল কেটে চোরের দল দুইটি মোবাইল ফোন সেট নিয়ে যায়। সেখান থেকে আরও একটি ল্যাপটপ ও মনিটর নেয়ার চেষ্টা করেও সেগুলো টেবিল থেকে মাটিতে পড়ে যাওয়ায় সেগুলো নিতে ব্যর্থ হয় তারা।
যে কক্ষটিতে চুরির ঘটনা ঘটে সেটি পিবিআই পরিদর্শক সন্তোষ কুমার চাকমার কক্ষ। তিনি সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলাসহ বেশ কয়েকটি চাঞ্চল্যকর মামলার তদন্তকারী কর্মকর্তা (আইও)। একই কক্ষ পিবিআইয়ের আরও পাঁচ কর্মকর্তার কার্যালয় হিসেবে ব্যবহত হয়। চুরির পর পিবিআইয়ের এএসআই রাজীব বড়ুয়া বাদি হয়ে ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন।
পিবিআই পরিদর্শক (মেট্রো) সন্তোষ কুমার চাকমা বলেন, চুরি যাওয়া মোবাইল ফোনের সূত্র ধরে প্রযুক্তিগত সহায়তা নিয়ে শাহ আলমকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, সে একজন গ্রিল কাটা চোর। ভবনটিতে যে সরকারি অফিস হয়েছে তা সে জানত না। কমিউনিটি সেন্টার ভেবেই চুরি করেছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন