শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বেতাগীতে স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২১, ৮:৩৪ পিএম

বরগুনার বেতাগীতে বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিয়ে বাড়ি ফেরার পথে এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। অভিযুক্তরা সেই শ্লীলতাহানির ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ম্যাসেঞ্জারে আদান-প্রদান করে। যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে। ওই শিক্ষার্থী উপজেলার হোসনাবাদ আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

জানা যায়, বুধবার (২৩ জুন) ওই স্কুলছাত্রী বিদ্যালয়ে অ্যাসাইনমেন্ট জমা দিতে আসে। বাড়ি ফেরার পথে বিদ্যালয়ের গেট সংলগ্ন স্থানে ৬ যুবক পথরোধ করে টেনে বিদ্যালয় ভবনের দক্ষিণ পাশে পরিত্যক্ত ইউনিয়ন পরিষদ ভবনের পেছনে নিয়ে যায়। সেখানে সবাই মিলে ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানি করে কিশোরীকে। কেউ কেউ ধারণ করে সেই শ্লীলতাহানির ভিডিও। ওই স্কুলছাত্রীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা পালিয়ে যায়। এব্যাপারে ২৬জুন রাতে ৬ জনকে আসামি করে শিক্ষার্থীর বাবা মামলা দায়ের করেন।

ভুক্তভোগীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় বাসিন্দা ইমন জোমাদ্দার, বাপ্পি তালুকদার, ইমরান, রণি, আসলাম ও ইব্রাহিম হাওলাদার তাদের মেয়েকে ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানি করে।

ভুক্তভোগীর বাবা জানান, প্রথমে লোকলজ্জার ভয়ে বিষয়টি চেপে যেতে চেয়েছি। কিন্তু যখন সবার ফোনে ফোনে মেয়ের ভিডিও দেখতে পাই তখন আইনের আশ্রয় নিতে বাধ্য হয়েছি। গতকাল রাতে ৬ জনকে আসামী করে থানায় লিখিত অভিযোগ দিয়েছি।

বেতাগী থানার ওসি কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা মিলেছে। মামলাও হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন