শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রসেনজিত্‍-দেব-অনির্বাণদের ছবির মুক্তির দিন ঘোষণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ১:২৯ পিএম

করোনার আবহে বন্ধ পশ্চিমবঙ্গের সিনেমা হল গুলি। ১৫ই জুলাই পর্যন্ত বন্ধ থাকবে সিনেমাহল। মুক্তির দিন গুনছে একের পর এক বিগ বাজেটের ছবিগুলো। ছবিগুলির ট্রেলার, ফার্স্টলুক প্রকাশ্যে এলেও বার বার ছবি মুক্তির দিন পিছিয়ে দেওয়া হচ্ছে। এই পরিস্থিতিতে বলিউডের একাধিক ছবি সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেলেও সে পথে হাঁটার বিশেষ সুযোগ ছিল না বাংলা ছবিগুলির।

দীর্ঘদিন ধরে মুক্তির অপেক্ষায় রয়েছে একঝাঁক বাংলা ছবি। সোমবার টলিগঞ্জের অন্যতম নামী প্রযোজনা সংস্থা এসভিএফের পক্ষ থেকে ঘোষণা করা হল তাদের পরবর্তী পাঁচ ছবির রিলিজ ডেট। যেগুলির মধ্যে সবচেয়ে চর্চিত ও প্রতীক্ষিত ছবি অবশ্যই, দেবের ‘গোলন্দাজ’ এবং প্রসেনজিত্‍ চট্টোপাধ্যায়ের ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। অন্যদিকে রয়েছে পরিচালক বিরশা দাশগুপ্তের ছবি ‘মুখোশ’। পরিচালক মৈনাক ভৌমিকের নতুন ছবি ‘একান্নবর্তী’, সৃজিতের নতুন ছবি ‘এক্স = প্রেম’।

জানা গিয়েছে, বিরসা দাশগুপ্ত ও অনির্বাণ ভট্টাচার্যের ‘মুখোশ’ মুক্তি পেতে চলেছে আগামী ১৩ আগস্ট। পাশাপাশি ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই হইচই ফেলে দিয়েছিল দেবের নতুন ছবি গোলন্দাজ। অবশেষে এই ছবি মুক্তি পেতে চলেছে ১০ই অক্টোবর মহাপঞ্চমীর দিন। ‘ভারতীয় ফুটবলের জনক’ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনী তুলে ধরা হবে এই ছবির মধ্য দিয়ে। ছবিটি পরিচালনা করেছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। গত সপ্তাহেই ঘোষিত হয়েছিল মৈনাক ভৌমিকের নতুন ছবি ‘একান্নবর্তী’, এই ফ্যামিলি ড্রামা মুক্তি পাবে ৩রা নভেম্বর। ছবিতে দেখা যাবে সৌরসেনী ও অপরাজিতা আঢ্যকে। ২৪শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে প্রসেনজিত্‍-সৃজিত জুটির কাকাবাবু সিরিজের তিন নম্বর ছবি ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। ক্রিসমাসের আগের দিন মুক্তি পাবে এই ছবি। পাশাপাশি সৃজিত মুখোপাধ্যায়ের কলেজ প্রেমের কাহিনী নিয়ে তৈরি ‘এক্স = প্রেম’ ছবি মুক্তি পাবে আগামী বছর ৪ঠা ফেব্রুয়ারিতে। এই ছবির লিড রোলে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী, মধুরিমা বসাক, অনিন্দ্য সেনগুপ্ত এবং শ্রুতি দাস।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন