মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মগবাজারে বিস্ফোরণ : ৪৪ ঘণ্টা পর ভবনের কেয়ারটেকারের লাশ উদ্ধার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২১, ৪:৩৭ পিএম

মগবাজারের ওয়ারলেস গেটের বিস্ফোরণের ঘটনাস্থল থেকে আরও একজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। উদ্ধার হওয়া লাশটি নিখোঁজ ওই ভবনের কেয়ারটেকার মো. হারুনের বলে নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস। ঘটনার পর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। এর আগে রোববার বিস্ফোরণের পর থেকে তার মেয়ে হেনা বেগম বাবার ছবি ও জাতীয় পরিচয়পত্র নিয়ে এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে হন্যে হয়ে খুঁজে ফিরছিলেন। অর্থাৎ বিস্ফোরণের ৪৪ ঘণ্টা পর তার লাশ উদ্ধার হলো। মঙ্গলবার বেলা ৩টা ১৫ মিনিটের দিকে এ লাশ উদ্ধার করা হয়।
ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল শিকদার বলেন, ঘটনাস্থল থেকে আমাদের একটি টিম আরেকটি লাশ উদ্ধার করেছে। লাশটি ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হচ্ছে।
রমনা থানার ওসি মনিরুল ইসলাম বলেন, বিস্ফোরণের ঘটনাস্থল থেকে আরও একজনের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, লাশটি ওই ভবনে দায়িত্বে থাকা কেয়ারটেকারের। বিস্ফোরণের সময় থেকেই তিনি নিখোঁজ ছিলেন।
ওই কেয়ারটেকারের মেয়ে হেনা বেগম আহাজারি করে বলেন, আমার বাবা খুব ভালো মানুষ ছিলেন। তাকে আমরা এভাবে পাব, এটা কল্পনাও করতে পারিনি। আমাদের এখন কী হবে, কী করবো, কিছু বুঝছি না।
রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় মগবাজারের ওয়্যারলেস গেট এলাকায় ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের শো-রুম লাগোয়া ভবনে বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় এখন পর্যন্ত এ নিয়ে আটজনের নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া আহত হয়েছেন ৬০ জনেরও বেশি মানুষ। আহতদের মধ্যে ১৭ জনকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। বাকিদের আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন