বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে ছয় মামলায় জরিমানা ১০ হাজার

লকডাউন উপেক্ষা করায় ভ্রাম্যমান আদালত

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২১, ৯:০৭ পিএম

নীলফামারী সৈয়দপুরে কঠোর লকডাউন উপেক্ষা করে স্বাস্থ্যবিধি না মানায় আজ রবিবার (৪ জুলাই) সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে ৬ মামলায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। করোনা ভাইরাসের বিস্তার রোধে ৪র্থ দিনের চলমান লকডাউনে কঠোর অবস্থানে রয়েছে সৈয়দপুর প্রশাসন। সরকার ঘোষিত লকডাইন বাস্তবায়নে করতে সৈয়দপুরে চলমান ভ্রাম্যমান আদালত এ পদক্ষেপ নিয়েছে ।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সরকারি আদেশ অমান্য করায় লকডাউনের ৪র্থ দিন রবিবার শহরে অযথা ঘোরাঘুরি, জটলা, মাক্স না পরায় ও দোকান খুলে রাখায় ৬ টি মামলায় ৯ হাজার ৯ শত টাকা জরিমানা করা হয়। সকাল থেকে রাত ৮টা পর্যন্ত ওই আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম এ জরিমানা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম জানান, কঠোর লকডাউনে সরকার ঘোষিত বিধিনিষেধ বাস্তবায়ন নিশ্চিত কররতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

উলে¬খ্য গত ১ তারিখ থেকে ৪ জুলাই পর্যন্ত এ উপজেলায় ভ্যাম্যমান আদালতে ৬৭ মামলায় ৭৮ হাজার ২শত টাকা জরিমানা, ১মাসের কারাদন্ড দুই জন ও ১৫ জনের ১৫ দিনের বিনাশ্রমে কারদন্ড দিয়েছে ভ্রম্যমান আদালতে। অভিযান চলাকালে সৈয়দপুর থানা পুলিশ, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন