সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৫ আশ্বিন ১৪২৮, ১২ সফর ১৪৪৩ হিজরী

মহানগর

একজনকে চাকুরিচ্যুত এবং অপরজনকে সাময়িক বরখাস্ত

ঢাকা উত্তর সিটি করপোরেশন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২১, ৭:৪৫ পিএম

সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে বিভিন্ন অপরাধে ঢাকা উত্তর সিটি করপোরেশনে একদিনেই ২ (দুই) জনের একজনকে চাকুরিচ্যুত এবং অপরজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।


আজ (বুধবার) ৪৬.১০.০০০০.০০৫.৯৯.০৬২.২১.২৬০ নম্বর অফিস আদেশ মোতাবেক ডিএনসিসির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ, অঞ্চল-৫ এর আওতাধীন ২৮ নং ওয়ার্ড এর দৈনিক মজুরী ভিত্তিক পরিচ্ছন্নতা কর্মী জনাব মো। জামাল হোসেনকে দায়িত্ব পালনে অবহেলা, অসদাচরণ ও দুর্নীতির দায়ে ০৬/০৭/২০২১ খ্রিস্টাব্দ তারিখ হতে চাকরীচ্যুত করা হয়।

একই তারিখের ৪৬.১০.০০০০.০০৫.৯৯.০৬২.২১.২৬১ নম্বর অফিস আদেশ মোতাবেক ডিএনসিসির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ, অঞ্চল-৫ এর আওতাধীন ২৮ নং ওয়ার্ড এর পরিচ্ছন্ন পরিদর্শক জনাব মোঃ মনিরুজ্জামানকে ঢাকা উত্তর সিটি করপোরেশন কর্মচারী চাকরী বিধিমালা-২০১৯ এর ৪৯ (ক), (খ) ও (ঘ) উপবিধি মোতাবেক দায়িত্ব পালনে অবহেলা, অসদাচরণ ও অদক্ষতার দায়ে একই বিধিমালার ৫৫ এর (১) উপবিধি মোতাবেক চাকুরী হতে সাময়িক বরখাস্ত করা হয়। উক্ত অফিস আদেশ অনুযায়ী সাময়িক বরখাস্তকালীন তিনি শুধুমাত্র বিধি মোতাবেক খোরাকী ভাতা প্রাপ্য হবেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্যে সকল ক্ষেত্রে সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে দৃঢ় প্রতিজ্ঞ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন