বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ফুটপাতের পুলিশ বক্স উচ্ছেদে গিয়ে ফিরে গেল ডিএনসিসি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০২৩, ৬:৩৯ পিএম | আপডেট : ৭:০৬ পিএম, ২৪ জানুয়ারি, ২০২৩

রাজধানীর আসাদ গেট এলাকায় ফুটপাত দখল করে গড়ে উঠেছে অসংখ্য অবৈধ স্থাপনা। এসব স্থাপনার মধ্যে রয়েছে ট্রাফিক পুলিশ বক্সও। আজ এ বক্স অপসারণে গিয়েছিল ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ভ্রাম্যমাণ আদালত। কিন্তু ট্রাফিক পুলিশের বাধার কারণে অবৈধ ট্রাফিক বক্সটি অপসারণ না করেই ফিরে এসেছে ডিএনসিসির অভিযান পরিচালনাকারী দলটি।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে রাজধানীর আসাদ গেট এলাকায় এ ঘটনা ঘটে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন গণমাধ্যমকে বলেন, সিটি করপোরেশনের অনুমতি ছাড়াই আসাদ গেট এলাকায় ফুটপাতে ট্রাফিক পুলিশ বক্স নির্মাণ করা হয়েছে। সেখানে ডিএনসিসির ম্যাজিস্ট্রেট অভিযানে গেলে বাধা দেন আশেপাশের ট্রাফিক পুলিশের সদস্যরা। তাদের বাধার মুখে অভিযান পরিচালনা না করেই ফিরে এসেছে অভিযান পরিচালনাকারী দল। তবে দ্রুত সার্বিক প্রস্তুতি নিয়ে সেখানে অভিযান পরিচালনা করে ফুটপাত দখলমুক্ত করা হবে।

তিনি আরও বলেন, কোনো ফুটপাত যেন দখল হয়ে না থাকে, সাধারণ মানুষ যেন ফুটপাত ব্যবহার করতে পারে সে বিষয়ে ডিএনসিসির মেয়র অনেক তৎপর। তিনি নিজেও অনেক অভিযানে উপস্থিত থেকে ফুটপাত দখলমুক্ত করেছেন। ফলে ডিএনসিসির অভিযান পরিচালনাকারী দল জনসাধারণের চলাচল নির্বিঘ্ন করতে সব ফুটপাতেই নিয়মিত অভিযান পরিচালনা করে দখলমুক্ত করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন