শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন নাসিরুদ্দিন শাহ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২১, ১১:১২ এএম | আপডেট : ১১:১৮ এএম, ৮ জুলাই, ২০২১

হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরলেন নাসিরুদ্দিন শাহ। বুধবারই ছুটি দেওয়া হয় বর্ষীয়ান অভিনেতাকে, গত মাসেই নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছিলেন শিল্পী। গত সপ্তাহে মুম্বাইয়ের খারের হিন্দুজা হাসপাতালের নন-কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল নাসিরুদ্দিন শাহকে। বাড়ি ফেরার খবরটি ছেলে ভিভান তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেন।

দু’টি ছবি পোস্ট করেন ভিভান। দেখা যায় রত্না পাঠক (নাসিরের স্ত্রী ও অভিনেত্রী ) এবং নাসিরুদ্দিন শাহকে। দু’জন ছিলেন তাদের শোবার ঘরে। রত্না পাঠক জামাকাপড় ভাঁজ করছেন বলে মনে হয় এবং নাসিরুদ্দিনকে দেখে মনে হয় যে তিনি তাঁর ফোনটি চেক করছেন।

প্রথম ছবিতে ভিভান লেখেন, ‘আজ সকালে তিনি ছাড়া পেলেন’ এবং দ্বিতীয়টিতে লেখেন, ‘বাড়ি ফিরলেন’।

গত বুধবার মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল বর্ষীয়ান এই অভিনেতাকে। নাসিরুদ্দিনের ম্যানেজার সাংবাদিকদের বলেছিলেন, “আপাতভাবে ধারণা নিউমোনিয়ায় আক্রান্ত তিনি। চিকিৎসকরা নজরে রাখবেন বলেই হাসপাতালে ভর্তি করতে হয়েছে। ফুসফুসে যে প্যাচ ধরা পড়েছে, তার চিকিৎসার জন্য হাসপাতালে ভক্তি করানো জরুরি ছিল। ওঁর অবস্থা স্থিতিশীল। চিকিৎসায় সাড়া দিচ্ছেন।”

নাসিরউদ্দিন শাহর বয়স ৭০ বছর। ছিল করোনার আতঙ্ক। তার শারীরিক পরিস্থিতির জন্য উদ্বিগ্ন ছিল অসংখ্য ভক্ত। তার বাড়ি ফেরার খবরে অবশেষে স্বস্তি মিলেছে তার ভক্তদের। তিনি এই প্রজন্মের অন্যতম শ্রেষ্ঠ অভিনেতা। ভারত সরকারের কাছে পদ্মশ্রী ও পদ্মভূষণ সম্মানে ভূষিত তিনি। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে ‘মি রক্সম’ এবং ‘বন্দিশ ব্যান্ডিট’-এ দেখা মিলেছে এই প্রবীণ অভিনেতার। এ বছরের শুরুর দিকে ‘রামপ্রসাদ কি তেহরভি’তে দেখা গিয়েছিল নাসিরুদ্দিন শাহকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন