বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দগ্ধ লাশটি পড়ে ছিল রাস্তায়

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০২১, ১২:০৬ এএম

শহীদ মোহাম্মদ আলি সড়কের পাশের গলিতে মিলি চক্রবর্তী (৪৫) নামে এক নারীর অগ্নিদগ্ধ লাশ লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে জেলা শহরের ব্যস্ততম এলাকা তাঁতিপাড়ায় লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। নিহত মিলি চক্রবর্তী কালিবাড়ি নিবাসি সোনা চক্রবর্তীর স্ত্রী।

মৃত ওই নারীর স্বামী সোনা বলেন, আমার স্ত্রী সকালে ঘুম থেকে উঠে পূঁজা সেরে বাড়ির বাইরে যায়। পরে শহরের ব্যস্ততম এলাকা শহীদ মোহাম্মদ আলি সড়কের পাশের গলিতে এক মার্কেটের সামনে তার লাশ প্রতিবেশীরা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
পুলিশ জানায়, ৯৯৯ এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মৃত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। তবে তার শরীরের কিছু অংশে আগুনে পুড়ে যাওয়ার চিহ্ন পাওয়া যায়, তদন্ত অব্যাহত থাকবে। অতিরিক্ত পুলিশ সুপার রাজিয়া সুলতানা বলেন, পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে কোন দাহ্য পদার্থ দিয়ে লাশ পোড়ানোর চেষ্টা করা হয়েছে। হত্যা নাকি আত্মহত্যা, শরীরে পোশাক না থাকার কারণ ধর্ষণের পর হত্যা কিনা সেসব প্রশ্নে তিনি বলেন, ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন