শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় ৫ বছরের শিশুকে ধর্ষণ

যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় ৫ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে তহুরুল ইসলাম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষক তহুরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার রাধানগর বড় ডাবপুরের আব্দুল মান্নানের পুত্র ও ফতুল্লা থানার দেলপাড়া এসবি গার্মেন্টস সংলগ্ন মাসুমের টিনসেড বাড়ির ৩নং রুমের ভাড়াটিয়া। এ ঘটনায় গতকাল শিশুটির মা বাদী হয়ে গ্রেফতারকৃত ধর্ষক তহুরুল ইসলামকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

জানা যায়, বাদী এবং গ্রেফতারকৃত ধর্ষক একই বাড়িতে ভাড়ায় বসবাস করে। বাদী একটি গার্মেন্টসে চাকরি করে। প্রতিদিনের মতো সে ৯ জুলাই তার পাঁচ বছর বয়সী মেয়েকে বাসায় একা রেখে সকাল ৮টার দিকে নিজ কর্মস্থলে চলে যায়। দুপরে তহুরুল ইসলাম বাদীর মেয়েকে পেয়ারা খাওয়ানোর কথা বলে নিজ রুমে ডেকে নিয়ে ধর্ষণ করে। ঘটনার পর দিন সকালে শিশুটি তার মাকে পুরো বিষয়টি অবগত করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক এসএম শামীম জানান, ধর্ষক তহুরুল ইসলামকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ১৫ জুলাই, ২০২১, ২:৫৭ এএম says : 0
If the alleged crime is true, then person must be punish such a way that next one must not think this kind of crime again.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন