বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গুম-খুনের শিকার নেতাকর্মীর পরিবারের পাশে থাকার অঙ্গীকার বিএনপি নেতা আমিনুলের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ৫:৩৬ পিএম

বর্তমান সরকারের সময়ে অসংখ্য নেতাকর্মী গুম-খুনের শিকার হয়েছে অভিযোগ করে বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হক বলেছেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এসব নেতাকর্মীর পরিবারের পাশে সব সময় বিএনপি ছিল, আগামীতেও থাকবে। তিনি বলেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান সব সময় এসব পরিবারের পাশে থাকার জন্য দলের নেতাদের নির্দেশ দিয়েছেন। তার নির্দেশনায় আমি ব্যক্তিগত উদ্যোগে পল্লবী ও রূপনগর এলাকায় স্বজনহারা পরিবারের পাশে থাকার চেষ্টা করছি। এই চেষ্টা আগামীতেও সবসময় অব্যাহত থাকবে।

শুক্রবার (১৬ জুলাই) মিরপুর পল্লবী-রূপনগর এলাকায় বিভিন্ন সময়ে বিএনপির আন্দোলনকে কেন্দ্র করে গুম-খুন হওয়া পরিবারের সদস্যদের কাছে ঈদ-উল-আজহা উপলক্ষে আর্থিক সহায়তা প্রদান শেষে এসব কথা বলেন।

তিনি ওই এলাকার গুম-খুনের শিকার নেতাকর্মীদের বাসায় যান। তাদের স্বজনদের খোঁজ খবর নেন। এই সময় প্রতিটি পরিবারের হাতে আর্থিক সহায়তা ও উপহার সামগ্রী তুলে দেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদুল আজহা উপলক্ষে এসব উপহার সামগ্রী পেয়ে খুশি ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরাও। এরআগে গত ঈদুল ফিতরেও ভারপ্রাপ্ত চেয়ারম্যান এর পক্ষে এসব পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন আমিনুল হক।

এছাড়া করোনায় আক্রান্ত নেতাকর্মীদের ওষুধসহ সবধরনের সুবিধা দেয়া এবং আক্রান্ত হয়ে নিহতের পরিবারের পাশে থাকছেন সাবেক এই ফুটবলার। করোনায় নিহত ঢাকা মহানগর উত্তর বিএনপিসাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানের মৃত্যু বার্ষিকীতে পল্লবী ও রূপনগর এলাকায় অসহায়ের মধ্যে খাবার বিতরণ করেছেন তিনি। এসময় স্থানীয় বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন