শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

যারা রাজপথে আন্দোলন-সংগ্রামে অংশ নেবে তারাই কমিটিতে জায়গা পাবে: আমিনুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২২, ৮:২৬ পিএম

যেসব নেতাকর্মী রাজপথে আন্দোলন-সংগ্রামে অংশগ্রহণ করবে তারাই কমিটিতে জায়গা পাবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। তিনি বলেন, বর্তমান স্বৈরাচারী শাসকগোষ্ঠীর ভয়াবহ দুঃশাসন প্রতিরোধে এবং তাদেরকে রাষ্ট্রক্ষমতা থেকে সরাতে যারা রাজপথের আন্দোলন-সংগ্রামে অংশগ্রহণ করবে না সেই সমস্ত নেতাদেরকে ঢাকা মহানগর উত্তরের থানা, ওয়ার্ড ও ইউনিট কমিটির কোন জায়গায় স্থান দেয়া হবে না।

শুক্রবার (২৯ এপ্রিল) ঢাকা মহানগর উত্তর পল্লবী থানাধীন ৪, ১৪, ১৬ ও ৯৪ নম্বর ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সদস্য সচিব ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক। বিশেষ অতিথি ছিলেন-যুবদলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, বিএনপির নির্বাহী কমিটির সদস্য তারিকুল আলম তেনজিং, ড্যাব কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ জহিরুল ইসলাম শাকিল, ঢাকা মহানগর উত্তর বিএনপি’র যুগ্ম আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, আতাউর রহমান চেয়ারম্যান, মোয়াজ্জেম হোসেন মতি, সদস্য গোলাম কিবরিয়া মাখন, সদস্য ও দফতর (গণমাধ্যম) এ বি এম এ রাজ্জাক, আহসান উল্লাহ চৌধুরী হাসান ও মোহাম্মদ হানিফ মিয়া।

অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন-কাফরুল থানা বিএনপি’র সাবেক সভাপতি আক্তার হোসেন জিল্লু, কাফরুল থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ একরাম হোসেন বাবুল সহ বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আমিনুল হক বলেন, দালাল ও বেঈমানমুক্ত বাংলাদেশ গড়তে তারেক রহমান যে প্রত্যয় ব্যক্ত করেছেন তা বাস্তবায়নে আসুন আমরা একযোগে কাজ করি। দেশ এখন দুর্নীতি ও লুটপাটের চাকায় ঘোরপাক খাচ্ছে, গরীব আরও গরীব এবং ধনী আরও ধনী হচ্ছে। বিএনপিসহ বিরোধী দলের নেতাকর্মীদের বিরুদ্ধে প্রতিনিয়ত মিথ্যা মামলা দায়ের এবং নিষ্ঠুর নির্যাতন-নিপীড়ণ চালানো হচ্ছে আওয়ামী দুঃশাসন ও এক ব্যক্তির ইচ্ছা-অনিচ্ছার শাসনকে প্রলম্বিত করার জন্য। এ অবস্থা আর চলতে দেয়া যায় না। তাই দেশবাসীকে সাথে নিয়ে আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে আর বিলম্ব করা চলবে না। সরকারের পতন এখন সময়ের ব্যাপার মাত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন