মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খালি বাস নিয়ে উত্তরবঙ্গের দিকে যাচ্ছেন চালকরা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২১, ২:২৯ পিএম

ঈদের পরদিন ঢাকা থেকে খালি বাস নিয়ে যাত্রী পাওয়ার আশায় উত্তরবঙ্গের দিকে যাচ্ছেন চালকরা। আজ বৃহস্পতিবার (২২ জুলাই) সকাল থেকে গাবতলী ও কল্যাণপুর থেকে খালি বাস ছেড়ে যেতে দেখা গেছে। হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে খালি বাস ঢাকা থেকে উত্তরবঙ্গের দিকে যাচ্ছে। তবে মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় বাসসহ অন্যান্য যানবাহনের চাপ রয়েছে।

জানা গেছে, আগামীকাল শুক্রবার (২৩ জুলাই) থেকে সারাদেশে লকডাউন শুরু হচ্ছে। তাই ঈদে বাড়িতে যাওয়া মানুষজন আজই কর্মস্থলে ফিরতে শুরু করেছেন।

বাস চালকরা বলেন, শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে আবার লকডাউন শুরু হবে। যারা ঈদে বাড়ি গেছেন তারা আজই ঢাকায় ফিরবেন। তাই আমরা যাত্রীর আশায় খালি গাড়ি নিয়ে যাচ্ছি। যাত্রী নিয়ে রাতেই ঢাকার ফিরবো।

মহাসড়কে দায়িত্বরত পুলিশ সদস্যরা জানান, সকাল থেকে বাসের সংখ্যা বেশি মহাসড়কে। সবগুলোই খালি। বাসগুলো উত্তরবঙ্গের দিকে যাচ্ছে। এছাড়াও ব্যক্তিগত ও ছোট ছোট যানবাহন রয়েছে মহাসড়কে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, মহাসড়ক পুরোটা ফাঁকা। তবে কিছু কিছু খালি বাস সেতু পারাপার হচ্ছে। এছাড়া মহাসড়কে তেমন কোনো পরিবহনের চাপ নেই।

এর আগে ঈদের দিন সকাল পর্যন্ত ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ব্যাপক যানজট ও পরিবহনের ধীরগতি ছিল। যানজটে আটকা পড়ে মহাসড়কেই ঈদ করতে হয়েছে অনেক যাত্রীকে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Salem Mahmud ২২ জুলাই, ২০২১, ৫:৪৫ পিএম says : 0
ব্যপারটা বুঝতে হবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন