শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সাটু‌রিয়ায় ২৪ ঘন্টায় দুই অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ জুলাই, ২০২১, ৮:২৯ পিএম

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় পৃথক স্থান গত ২৪ ঘন্টায় মধ্যবয়সী দুই অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার ধান‌কোড়া ইউনিয়নের কান্দাপাড়া এলাকার চ‌কের এক‌টি ডোবা থে‌কে অজ্ঞাত এক যুবকের ও শুক্রবার বিকেলে তিল্লী ইউনিয়নের ধলেশ্বরী নদী থেকে অজ্ঞাত আরেক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ ২টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, শনিবার (২৪ জুলাই) বিকেলে ধানকোড়া ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের চ‌কের মা‌ঝের এক‌টি ডোবায় থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে কান্দাপাড়া গ্রামের একটি ডোবা থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গেঞ্জি পরিহিত অজ্ঞাত ওই ব্যক্তির আনুমানিক বয়স ৩৮ এর মতো। এ বিষয়ে পুলিশি তদন্ত চলমান রয়েছে। অজ্ঞাত ওই ব্যক্তির নাম পরিচয় জানার চেষ্টা চলছে।
অপর দি‌কে শুক্রবার বিকেলে সাটুরিয়ায় তিল্লী এলাকায় ধলেশ্বরী নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, যুবককে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা।

জানা গেছে, শুক্রবার বিকেলে স্থানীয় লোকজন ধলেশ্বরী নদীর তিল্লী এলাকায় এক যুবকের মরদেহ ভাসতে দেখে পু‌লি‌শে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, তিন চারদিন আগে ওই যুবককে মৃত্যু হ‌য়ে‌ছে বলে ধারণা করা হচ্ছে। নদীতে থাকা মাছ লাশের বিভিন্ন অংশ খেয়ে নষ্ট করেছে। এছাড়া পানিতে থাকায় লাশে পচনও ধরেছে। এখনও লাশের পরিচয় শনাক্ত করা যায়নি। এ বিষয়ে থানায় ইউডি মামলা দা‌য়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন