শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিআরটিএ’র সিদ্ধান্তে জনভোগান্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২১, ১২:০২ এএম

ঈদের ছুটি শেষে গতকাল সোমবার থেকে সীমিত পরিসরে সেবা কার্যক্রম চালু করার কথা ছিল বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ)। গত রোববার দুপুরে বিজ্ঞপ্তি দিয়ে কঠোর স্বাস্থ্যবিধি মেনে সেবা কার্যক্রম চালুর কথা জানানো হয়। তবে ওইদিন রাতেই আবার সিদ্ধান্ত বদল করে কর্তৃপক্ষ। বিআরটিএ-এর ওয়েবসাইটে বিজ্ঞপ্তি দিয়ে সেবা কার্যক্রম চালুর সিদ্ধান্ত বাতিল করা হয়।

বিআরটিএ পরিচালক (ইঞ্জিনিয়ার) শীতাংশু শেখর বিশ্বাস স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় সীমিত পরিসরে বিআরটিএ-এর কার্যক্রম চালুর আগের আদেশ বাতিল করা হলো।

তবে গত রোববার দুপুরে দেয়া বিজ্ঞপ্তির তথ্য জেনে গতকাল সোমবার সকাল থেকে বিআরটিএ অফিসের সামনে ভিড় করেন সেবাগ্রহীতারা। ভুক্তভোগিরা জানান, সকালে মিরপুর-১৩ নম্বরের বিআরটিএ কার্যালয়ে গিয়ে গেট বন্ধ দেখে অনেকেই হতবাক। সেখানে কাউকে প্রবেশ করতে দেয়া হচ্ছে না। দুপুরের সিদ্ধান্ত রাতে পরিবর্তন করায় সেবা নিতে এসে ফিরে গেছেন অনেকেই। বিআরটিএ’র সেবা গ্রহীতারা এমন সিদ্ধান্ত পরিবর্তনে ক্ষোভ জানান।
মিরপুর বিআরটিএ অফিসের গেটে নিরাপত্তার দায়িত্বে থাকা একজন আনসার সদস্য জানান, ঈদের ছুটি শুরুর পর থেকে বিআরটিএ-এর সব ধরনের কার্যক্রম বন্ধ রয়েছে। গতকাল থেকে সীমিত পরিসরে কার্যক্রম শুরু হওয়ার কথা ছিল। কিন্তু রোববার রাতে হঠাৎ কার্যক্রম চালু না করার সিদ্ধান্ত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন