শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮, ১৭ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কাপাসিয়ায় অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২১, ১০:৫১ পিএম

গাজীপুরের কাপাসিয়া উপজেলার চাঁদপুর সড়কের মাসুম মার্কেটের পাশ থেকে ২৬ জুলাই সোমবার বিকালে অজ্ঞাতনামা এক ব্যক্তির অর্ধগলিত লাশ কাপাসিয়া থানা পুলিশ উদ্ধার করেছেন।

থানার পরিদর্শক (তদন্ত) মোঃ মনিরুজ্জামান খান জানান, উপজেলার রাওনাইট পঞ্চায়েত বাড়ি মোড় সংলগ্ন মাসুম মার্কেটের দক্ষিণ পাশে এলাকার কিছু লোকজন জায়গা জমি পরিমাপ করতে যায়। এসময় দুর্গন্ধ বের হলে জঙ্গলের ভিতরে ডোবায় একটি লাশ দেখতে পায়। আনুমানিক ৩৫ বছর বয়সী লাশের পড়নে কালো রংয়ের প্যান্ট এবং গায়ে কালো রংয়ের গেঞ্জি ছিলো। টি-সার্টের ভিতরে সেন্টু গেঞ্জিও ছিলো। মাথায় মারাত্মক আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে গত ১০/১২ দিন আগে ওই ব্যক্তিকে অন্যত্র স্থানে কে বা কারা হত্যা করে এই জঙ্গলে ফেলে যায়। লাশটি বেশ কয়েকদিন আগের হওয়ায় অন্যান্যস্থানে আঘাতের চিহ্ন গুলো বুঝা যাচ্ছে না বলে পুলিশ জানায়।

স্থানীয় বরুন এলাকার ইউপি সদস্য বিল্লাল হোসেন থানা পুলিশে খবর দিলে অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলম চাঁদ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে বিকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এব্যাপারে থানা পুলিশ একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন