বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ১৪ আশ্বিন ১৪২৮, ২১ সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

বিদেশি মুদ্রাসহ গ্রেফতার জাহাঙ্গীর রিমান্ডে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১২:০২ এএম

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আড়াই কোটি টাকা মূল্যমানের বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার জাহাঙ্গীর গাজীর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত এ আদেশ দেন। মামলার তদন্ত কর্মকর্তা আসামি জাহাঙ্গীরকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।এর আগে সোমবার তার্কিশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তুরস্ক যাওয়ার প্রাককালে জাহাঙ্গীর গাজীকে গ্রেফতার করে বিমানবন্দর আর্মড পুলিশ। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বলেন, এই যাত্রী আগে কাপড়ের ব্যবসা করতেন।

সোমবার ভোর সাড়ে ৬টায় ফ্লাইটে যাওয়ার সময় ইমিগ্রেশন শেষে উড়োজাহাজে ওঠার আগ মুহূর্তে তাকে আটক করা হয়। তার সঙ্গে মুদ্রা থাকার কথা জিজ্ঞাসা করলে তিনি অস্বীকার করেন। পরে তল্লাশি করা হলে তার ব্যাগের ভেতরে শার্টের মধ্যে লুকানো অবস্থায় আটটি দেশের মুদ্রা পাওয়া যায়। এর মধ্যে ১১ লাখ ৬৫ হাজার সৌদি রিয়াল ছিল। এছাড়া ইউএস, মালয়েশিয়া, ইউরো, ওমান, কুয়েত, থাইল্যান্ড, দুবাইয়ের মুদ্রা ছিল। যার বাজার মূল্য ২ কোটি ৫০ লাখ বাংলাদেশি টাকা।

তিনি আরো বলেন, এই যাত্রী গত দুই বছরে ১৩৫ বার বিভিন্ন সময় বিদেশে আসা যাওয়া করেছেন। তিনি মূলত ব্যাগেজ সুবিধায় বিভিন্ন মূল্যবান জিনিস শুল্ক ফাঁকি দিয়ে আনা নেওয়ার কাজ করতেন। এর সাথে জড়িতদের শনাক্ত করতে কাজ করছে পুলিশ।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন