শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

জীবনের একমাত্র খুশির খোঁজে শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২১, ১১:৫৬ এএম

তৃতীয় স্বামী রোশন সিং দাম্পত্য সম্পর্ক টিকিয়ে রাখতে চাইলেও সেই দাম্পত্য নিয়ে এগোতে চান না টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এর মাঝেই শ্রাবন্তীর নতুন প্রেমের জল্পনা চরমে। লুকিয়ে কিছু করতে চান না। তাই একমাত্র যে সুখের হদিশ পেয়েছেন, তাও সকলের সঙ্গে শেয়ার করলেন। শোনা যায়, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের আলোচনা এখন টলিপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে।

তবে সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ার পোস্টে রীতিমতো ঘায়েল ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর বার্তা, ‘জীবনে একটা মাত্রই খুশি রয়েছে, তুমি ভালোবাসবে এবং কেউ তোমাকে ভালোবাসবে’। এই কথার সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

উল্লেখ্য, ২০১৬ সালে শ্রাবন্তীর আইনি বিচ্ছেদ হয় রাজীব বিশ্বাসের সঙ্গে। সেই বছরই মডেল কিষাণ বিরাজকে বিয়ে করেন নায়িকা। কিন্তু এক বছর পরেই আলাদা হয় এই জুটির পথ। অবশেষে ২০১৯ সালের জানুয়ারি মাসে আইনি বিচ্ছেদ হয় তাদের দুজনের। এর মাস কয়েকের মধ্যেই রোশন সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। শ্রাবন্তীর তৃতীয় বিয়ে প্রায় ভাঙনের মুখে। যদিও সে নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। রোশন-শ্রাবন্তীর আইনি বিচ্ছেদ হবে কিনা সেই দিকেই নজর সকলের। এই জুটির মামলার পরবর্তী শুনানির দিন ধার্য রয়েছে ২১ আগস্ট।

এদিকে পশ্চিমবঙ্গের ২০২১-এর বিধানসভা নির্বাচনে প্রথমবার সরাসরি রাজনীতির ময়দানে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বিজেপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করে জয় অধরা থাকে তার। নির্বাচনের পরে অবশ্য রাজনৈতিক কর্মকাণ্ডে তাকে যুক্ত থাকতে দেখা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন